ঢাকা, সোমবার ১৭ জুন ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
ঈদগাঁওতে জায়গার বিরোধকে ঘিরে প্রতিপক্ষের হামলায় নারী আহত 
Reporter Name

স্টাফ রিপোটার,ঈদগাঁও: কক্সবাজার সদরে ঈদগাঁওতে জায়গা বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারী আহত হয়েছে।

১৬ই এপ্রিল সকাল ১১টায় ঈদগাঁও ইউনিয়নের মাছুয়াখালী মুরাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।প্রাপ্ত তথ্যে মতে, রমিজ আহমদ গং এবং নজির আহমদ গংয়ের মাঝে এই জমি সংক্রান্ত বিরোধ লেগে আছে দীর্ঘকাল ধরে।

তারই সূত্রই ধরে আজ (জুমাবার) উভয় পক্ষের বিচারের দিনক্ষন ধার্য্য ছিল। স্থানীয় মেম্বার কামাল উদ্দিন ঘটনাস্থলেই পৌছলে নজির আহমদ গং বিচার বসতে অসম্মতি প্রকাশ করে।মুহুর্তের বাঁধে জগড়া দুই পক্ষের মাঝে। এতে নজির আহমদ গংয়ের এক যুবকের হামলায় রমিজ আহমদের কন্যা সাবিনা গুরুত্বর আহত হয়। তার মাথায় ও হাতে জখম লাগে। তাকে প্রাথমিকভাবে চিকিৎসা সেবা প্রদান করা হয়। সে সাথে কাটা তার ছিড়ে ফেলে অন্যায় ভাবে।

এমনকি রমিজ আহমদের আপন ভাই কবির আহমদ ও তার স্ত্রীসহ পুরো পরিবারকে নারী লাঠিয়ান বাহিনী দিয়ে অকথ্য ভাষায় গালি গালাজ করে। যা রমজানে অত্যান্ত বে-মানান।

এ ব্যাপারে রমিজ আহমদের সাথে কথা হলে তিনি উপরোক্ত তথ্যাবলীর সত্যতা নিশ্চিত করে বলেন, বিচারের কথা বলে না বসে এই ধরনের পরিকল্পিত হামলা করে নজির আহমদ গং। তারা আমার মেয়েকে মারধর করেন। তার সুষ্ট বিচার দাবী করছি প্রশাসনের কাছে। স্থানীয় মেম্বার দুই পক্ষের লোকজন বিচারের কথা বলে এসে দেখি একপক্ষ বিচার মানছেনা।

Leave a Reply

Your email address will not be published.

x