ঢাকা, বুধবার ২৯ জুন ২০২২, ১০:২০ অপরাহ্ন
জ্বরে আক্রান্ত হয়ে জবি শিক্ষার্থীর মৃত্যু 
ইশরাত জান্নাতুল ইভা, জবি প্রতিনিধিঃ
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের বাংলা বিভাগের শিক্ষার্থী আল আমিন লেবু  জ্বর ঠান্ডা কাশি করোনা, ডেঙ্গু উপসর্গ নিয়ে আজ সকালে ঢাকায় ইন্তেকাল করেছেন  ইন্না-লিল্লাহি ও ইন্না-লিল্লাহ রাজিউন
গতকাল আল আমিন তার ফেসবুক আইডিতে সবার কাছে দোয়া চেয়ে নিজে পোস্ট করে লিখেন যে ১০৪ ডিগ্রি জ্বর ঠান্ডা কাশি, তার একদিন পার না হতেই মৃত্যুর কাছে হার মানলেন এই শিক্ষার্থী।
তার মৃত্যুর খবরে ক্যাম্পাসের  সহপাঠী ছোট বড় সকলেই আফসোস করেন।
তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে কোন সাহায্য করা হচ্ছে কি না সে ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জনাব ড. মোস্তফা কামাল বলেন, আমরা বিষয়টি জ অবগত হওয়ার সাথে সাথেই বাংলা বিভাগের চেয়ারম্যানের সাথে কথা বলেছি এবং আমাদের সহকারী প্রক্টর জনাব কাজী নূর হোসাইন মুকুল স্যার আল মারকাজুল হাসতালে উপস্থিত আছেন লেবুর পরিবার যদি লাশবাহী গাড়ির ব্যবস্থা করতে পারে তাহলে ভালো আর না পারলে বিশ্ববিদ্যালয় প্রশাসন সম্পূর্ণ দায়িত্ব বহন করবে।
সহকারী প্রক্টর জনাব কাজী নূর হোসাইন মুকুল বলেন,  আমরা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে হাসপাতালে এসেছি এছাড়া স্থানীয় এম পি মোশাররফ হোসেন তার মৃত্যুর খবর শুনে নিজে এবং তার ছোট ভাই এসে দেখে গেছেন। আল মারকাজুল ইসলামে তার গোসল শেষে বগুড়া নন্দীগ্রামে তার দেশের বাড়ির উদ্দেশ্যে রওয়া দিয়েছে লাশবাহী গাড়ি।
তার মৃত্যুতে স্থানীয় এমপি বিশ্ববিদ্যালয় প্রশাসন গভীরভাবে শোক প্রকাশ করছে।
মিলাদ দোয়া সব কিছু বিশ্ববিদ্যালয় প্রশাসন ও বাংলা বিভাগ আলোচনা সাপেক্ষে আয়োজন করবে।

2 responses to “জ্বরে আক্রান্ত হয়ে জবি শিক্ষার্থীর মৃত্যু ”

  1. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/55867 […]

  2. maxbet says:

    … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/55867 […]

Leave a Reply

Your email address will not be published.

x