ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
মাইলফলকের ম্যাচে সাকিবের নিয়ন্ত্রিত বোলিং
Reporter Name

কলকাতা নাইট রাইডার্সের হয়ে নিজের ৫০তম ম্যাচে দারুণ বোলিং করেছেন সাকিব আল হাসান। মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে ৪ ওভারে মাত্র ২৩ রান দিয়ে তুলে নেন একটি উইকেট। হজম করেন মাত্র একটি বাউন্ডারি।

চেন্নাইয়ের চিদাম্বরম স্টেডিয়ামে সাকিব শুরু থেকেই ছিলেন কিপটে। রান আটকে করে যান নিয়ন্ত্রিত বোলিং। নিজের শেষ ওভারে পান প্রত্যাশিত সাফল্য।

সাজঘরে পাঠান মুম্বাই ইনিংসের একমাত্র ফিফটি পাওয়া ব্যাটসম্যান সুরাইয়াকুমার যাদবকে। ৩৬ বলে ৫৬ রান করে এ ডানহাতি ব্যাটসম্যান। সাতটি চার ও দুটি ছক্কায় সাজান ইনিংস।

২০ ওভারে ১৫২ রানে মুম্বাই গুটিয়ে যান আন্দ্রে রাসেলের একের পর এক উইকেট শিকারে। এ পেসার মাত্র ২ ওভার বোলিং করে ১৫ রানে ৫ উইকেট। আইপিএলে এটিই ক্যারিবীয় তারকার সেরা বোলিং।

এবারের আইপিএল আসরে কলকাতার প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে সাকিব ৩৪ রান দিয়ে নিয়েছিলেন একটি উইকেট। অপরিবর্তিত একাদশ নিয়েই দ্বিতীয় ম্যাচে মাঠে নামে কলকাতা।

টসের আগে সাকিবের হাতে বিশেষ ক্যাপ তুলে দেন কোচ ব্রেন্ডল ম্যাককালাম। আইপিএল ক্যারিয়ারের প্রথম ৬ মৌসুম কলকাতার হয়েই খেলেন সাকিব। এই ফ্র্যাঞ্চাইজির দুটি শিরোপা জয়েই টাইগার অলরাউন্ডারের উল্লেখযোগ্য অবদান।

পরে দুই মৌসুম তিনি খেলেন সানরাইজার্স হায়দরাবাদে। সব ধরণের ক্রিকেট থেকে নিষিদ্ধ থাকায় খেলতে পারেননি গত আসর। এবার নিলামে আবার তাকে দলে টানে কলকাতা।

Leave a Reply

Your email address will not be published.

x