ঢাকা, বুধবার ২৯ জুন ২০২২, ১০:৫১ অপরাহ্ন
কোটচাঁদপুরে গণটিকার দ্বিতীয় ডোজের ক্যাম্পেইন অনুষ্ঠিত
মোঃ শহিদুল ইসলাম, কোটচাঁদপুর প্রতিনিধি

সারা দেশের মতো ঝিনাইদহের কোটচাঁদপুরে গণ টিকার দ্বিতীয় ডোজ প্রদানের ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৭ই সেপ্টেম্বর) সকালে পৌর ১নং ওয়ার্ডের দুধসরা প্রাইমারী স্কুলে গণটিকা কর্মসূচির দ্বিতীয় ডোজ প্রদানের ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করেন পৌরসভার মেয়র সহিদুজ্জামান সেলিম।

এসময় উপস্থিত ছিলেন পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর জাহিদ হোসেন, ১নং ওয়ার্ডের কাউন্সিলর মাহাবুব খান হানিফ সহ স্থানীয় সুধীজন, ক্যাম্পেইনের সকল কর্মকর্তা বৃন্দ ও বিভিন্ন প্রিন্ট পত্রিকার সাংবাদিক বৃন্দ।

উল্লেখ্য গত ৭ আগস্ট যারা প্রথম ডোজ গ্রহন করেছেন শুধু তাদেরই দেওয়া হচ্ছে দ্বিতীয় ডোজ। সকাল থেকে পৌর ১,২ ও ৩ নং ওয়ার্ডবাসীদের মাঝে দ্বিতীয় ডোজের টিকা দেওয়া হচ্ছে। এইদিন পৌর শহরের বাজেবামনদাহ সরকারি প্রাইমারী স্কুল ও সলেমানপুর রথখোলা প্রাইমারি স্কুলেও এ টিকাদান ক্যাম্পেইন চলছে। সকাল থেকে প্রথম ডোজ দেওয়ার টিকাকার্ড, টোকেন নিয়ে ভিড় করেন অনেক টিকা গ্রহীতা। ব্যাপক প্রচারের কারণে এবার নতুন টিকা প্রত্যাশীদের ভিড় নেই। তবে টিকা প্রত্যাশীদের উপচে পড়া ভিড় প্রতিটি কেন্দ্রে। অনেকে ভোরে এসে লাইনে দাঁড়িয়ে ছিলেন। যে সব নাগরিক ১ম ডোজ গ্রহণ করেছেন শুধুমাত্র সেই সকল নাগরিক স্ব স্ব কেন্দ্রে ২য় ডোজ গ্রহণ করছেন।

Leave a Reply

Your email address will not be published.

x