ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন
কোটচাঁদপুরে নিখোঁজ সন্তানের সন্ধান চেয়ে ভিক্ষুক মায়ের আকুতি
মোঃ শহিদুল ইসলাম, কোটচাঁদপুর প্রতিনিধি

ঝিনাইদহের কোটচাঁদপুরে নিখোঁজের ২২ দিনেও সন্ধান মেলেনি স্কুল শিক্ষার্থী ১০ বছরের শিশু স্বাধীনের। এদিকে সন্তানের সন্ধান চেয়ে ছেলের ছবি হাতে দারে দারে ঘুরছেন প্রতিবন্ধী ভিক্ষুক মা কাজল বেগম। নিখোঁজের ঘটনায় স্থানীয় কোটচাঁদপুর মডেল থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেন।

স্বাধীনের প্রতিবন্ধী মা কাজল বেগম বলেন, গত ১৭ জুলাই কোটচাঁদপুর পৌর শহরের রেলস্টেশন পাড়ার ভাড়া বাড়ি থেকে সকাল ১০ টার দিকে বের হয়ে যায় স্বাধীন। পরে আর বাড়িতে ফিরেনি। নিখোঁজের ২২ দিন পার হলেও এখনো সন্ধান মেলেনি শিশু স্বাধীনের। একমাত্র ছেলের খোঁজ না পেয়ে পাগল প্রায় প্রতিবন্ধী মা কাজল বেগম। তিনি বলেন, আমার স্বামী দ্বিতীয় স্ত্রী নিয়ে ঈশ্বরদী বসবাস করে। আমি ভিক্ষা করে আমার ছোট ছেলে-মেয়ে কে মানুষ করছি। এর আগেও সে ট্রেনে করে বিভিন্ন স্থানে চলে যায়। পরে নিজের ইচ্ছায় বাড়িতে চলে আসে।

কিন্তু এবার নিখোঁজের এতোদিন পার হলেও এখনো আমার ছেলের খোঁজ পায়নি। এসময় তিনি কেঁদে কেঁদে বলেন, আমি প্রতিবন্ধী ভিক্ষুক মানুষ। ভিক্ষা করে সংসার চালায়। সন্তানকে হারিয়ে ভিক্ষা করতে যেতে পারছি না। আমার খাওয়া-ঘুম নেই, আপনারা আমার ছেলেকে একটু খুঁজে দেন।

কোটচাঁদপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী নিখোঁজ স্বাধীনের শারীরিক বর্ণনাÑ বয়স ১০ বছর, উচ্চতা-৪ ফুট ৫ ইঞ্চি, গায়ের রং- ফর্সা। জিন্স প্যান্ট ও কালো চেক শার্ট পরিহিত স্বাধীন সুঠাম দেহের অধিকারী। মুখের আকৃতি গোলাকার ও মাথায় কালো চুল আছে। কাজল বেগম বলেন, আমার ছেলে স্বাধীন প্রায় সময় বাম হাতের কেনুই আঙ্গুল মুখে দিয়ে চোষে।

কোন ব্যক্তি স্বাধীনের সন্ধান পেলে এই মোবাইল নাম্বার ০১৭৮১-৯০৫৮৯২ (স্বাধীনের মা) অথবা ০১৭১৬-০৬৯১৩৪ (প্রতিবেদক) যোগাযোগ করতে অনুরোধ করেছেন সন্তান হারানো প্রতিবন্ধী মা।

One response to “কোটচাঁদপুরে নিখোঁজ সন্তানের সন্ধান চেয়ে ভিক্ষুক মায়ের আকুতি”

  1. Now I am ready to do my breakfast, afterward having my breakfast coming over again to read
    other news.

Leave a Reply

Your email address will not be published.

x