ঢাকা, রবিবার ২৭ নভেম্বর ২০২২, ০৬:২৫ অপরাহ্ন
করোনায় স্বামীর মৃত্যুর ১৮ দিন পর স্ত্রীর মৃত্যু
আমতলী (বরগুনা) প্রতিনিধি।

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারিয়া বেগম (২৯) মারা গেছেন। আজ শনিবার সকাল ৭ টায় বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মারিয়া বেগম ৭ মাসের অন্তঃস্বত্তা ছিলেন এবং মারজান (৭) নামের একটি পুত্র সন্তানের মা।

তার স্বামী বশির উদ্দিন। তিনি বরগুনার আমতলী সরকারী একে পাইলট হাই স্কুলের ব্যবসায় শাখার শিক্ষক ছিলেন। তিনি চলতি বছরের ১৬ আগস্ট করোনা উপসর্গে কিডনি রোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে মারা যান। স্বামীর মৃত্যুর ১৮ দিনের মাথায় স্ত্রী মারিয়া বেগমও মারা গেলেন।

মারিয়া বেগমের স্বজনরা জানান, মাস খানেক আগে দু’জনই করোনায় আক্রান্ত হন। শুরুতেই বশির উদ্দিনের অবস্থা বেশি খারাপ হলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

স্বামীর মৃত্যুর পর তার অন্তঃস্বত্তা স্ত্রী মানষিকভাবে ভেঙ্গে পড়েন। এক পর্যায়ে তারও করোনা উপসর্গ দেখা দেয়। যদিও এর আগে করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে। তারপরেও দ্বিতীয়বার তার করোনা উপসর্গ দেখা দেয়। আজ শনিবার সকাল ৭ টার দিকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

Leave a Reply

Your email address will not be published.

x