ঢাকা, বৃহস্পতিবার ১৯ মে ২০২২, ১২:০১ অপরাহ্ন
বিয়ে করছেন অভিনেতা অপূর্ব, পাত্রী শাম্মা দেওয়ান
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

চুপিসারে তৃতীয় বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। পাত্রী যুক্তরাষ্ট্র প্রবাসী। কনের নাম শাম্মা দেওয়ান। একটি সূত্র বলছে, ওল্ড ডিওএইচএসের বাসায় মঙ্গলবার গায়ে হলুদ অনুষ্ঠিত হয়েছে। আগামীকাল ২ সেপ্টেম্বর রাজধানীর মালিবাগ এলাকার একটি কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন  হওয়ার কথা রয়েছে।

অপূর্বর তৃতীয় বিয়ের খবরটি ফলাও করে প্রকাশ ভারতের গণমাধ্যম হিন্দুস্তান টাইমস। এছাড়াও বাংলাদেশের বেশ কয়েকটি অনলাইন গণমাধ্যমে খবরটি প্রকাশ হয়েছে। অপূর্ব এ বিষয়ে গণমাধ্যমকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করলেও শেষ পর্যন্ত শোবিজ জগতের দু একজন সাংবাদিকের সঙ্গে কথা বলে নিজের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

অপূর্ব গণমাধ্যমকে জানান, একেবারেই পারিবারিক সিদ্ধান্তে এই বিয়ের উদ্যোগ। হবু স্ত্রী মিডিয়ার বাইরের মানুষ। ওর জন্ম ও বেড়ে ওঠা আমেরিকায়। তবে তার পৈত্রিক নিবাস ঢাকার লালমাটিয়া।

এর আগে, গত বছর নাজিয়া হাসান অদিতির সাথে ভেঙে যায় অপূর্বর দ্বিতীয় সংসার। ব্যক্তিগত কারণ দেখিয়ে দীর্ঘ ৯ বছরের সংসার জীবনের ইতি টানেন এই তারকা অভিনেতা। ২০২০ সালের ১৭ মার্চ করোনা মহামারির মধ্যে ফেসবুক পাতায় লিখে বিচ্ছেদের কথা জানান নাজিয়া হাসান অদিতি।

উল্লেখ্য, এর আগে ২০১০ সালের ১৯ আগস্ট পালিয়ে গিয়ে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। যদিও এর পরের বছরের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই অপূর্ব পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন।

Leave a Reply

Your email address will not be published.

x