ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
ট্রলারডুবি: বেঁচে রইলেন পরিবারের শুধু একজন
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

কেউ খুঁজছেন বাবাকে, কেউ খুঁজছেন ভাই আবার কেউ খুঁজছেন প্রিয়তমা স্ত্রীকে। ট্রলারডুবিতে নিখোঁজ স্বজনদের খোঁজে ব্রাহ্মণবাড়িয়ার লইসকা বিলে ভিড় জমাচ্ছেন স্বজনরা। স্বজনদের কান্না আর আহাজারিতে ভারী হয়ে উঠছে পরিবেশ।

মোছা: মঞ্জু বেগম (৬০)। পরিবারে পাঁচজন সদস্যকে সাথে নিয়ে অসুস্থ মাকে দেখতে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে রওনা দেন। বিজয়নগর উপজেলার চম্পকনগর নৌকাঘাট থেকে পরিবারের সবাইকে নিয়ে নৌকায় উঠেন। পথে লইস্কার বিলে বালুবাহী ট্রলারের ধাক্কায় মঞ্জু বেগমসহ পরিবারের আরও তিনজনের মৃত্যু হয়। বেঁচে রইলো শুধু একজন।

বিজয়নগর উপজেলা গেরাগাঁও গ্রামে রাত ১১টায় মৃত পরিবারের সদস্য মোছা: লুৎফা বেগমের (২৫) সাথে কথা হলে তিনি জানিয়েছেন, আমার শাশুড়ির (মঞ্জু বেগম) বাবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া শহরের পৈরতলায়। আজ বিকেলে শাশুড়ি মঞ্জু বেগম, ননদ ফরিদা বেগম (৪০), ফরিদা বেগমের ছোট্ট মেয়ে মুন্নি আক্তার (৯), ফরিদা বেগমের মা কমলা বেগম (৬৫) ও সাহারা বেগম (৬০) এক সাথে নৌকা দিয়ে ব্রাহ্মণবাড়িয়া পৈরতলায় শাশুড়ির বাড়ি যাচ্ছিলেন অসুস্থ মাকে দেখতে। কিন্তু অসুস্থ মাকে আর দেখা হলো না তাদের। নিজেই তলিয়ে গেলেন পানিতে। এভাবে কথা বলতেই কান্নায় জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। এমন অনেককেই বাড়িতে জ্ঞান হারিয়ে মাটিতে ও বিছানায় পড়ে থাকতে দেখা গেছে।

লুৎফা বেগম জানিয়েছেন, নৌকায় ৪ জনের মৃত্যু হলেও মঞ্জু বেগমের সাথে যাওয়া সাহারা বেগম বেঁচে আছেন। সাহারা বেগম রাত ১০টায় হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে এসে কয়েকবার জ্ঞান হারিয়েছেন এবং একটু পর পর ভয়ে চিৎকার করে উঠেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

x