ঢাকা, বুধবার ০৮ মে ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
বিরামপুরে শিক্ষার্থীদের প্রোফাইল ডাটাবেইজ তৈরী বিষয়ক কর্মশালা
মিজানুর রহমান মিজান, বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধিঃ

দিনাজপুর জেলার বিরামপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে শিক্ষার্থীদের প্রোফাইল ডাটাবেইজ তৈরি এবং ইউআইডি বিষয়ে দুই দিনব্যাপী শিক্ষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ খায়রুল আলম রাজু।

সোমবার (২৩ আগষ্ট) সকাল নয় টায় উপজেলা অডিটোরিয়ামে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল কুমার সরকারের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য রাখেন প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ খায়রুল আলম রাজু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুর আলম, অধ্যক্ষ ফরহাদ হোসেন, অধ্যক্ষ শিশির কুমার, অধ্যক্ষ আ ছ ম হুমায়ুন কবির, উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম, সহকারী প্রোগ্রামর পাপিয়া নাসরিন ও প্রধান শিক্ষক আরমান হোসেন প্রমুখ।

প্রশিক্ষণ কর্মশালাটি পরিচালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুর আলম, উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুস সালাম ও সহকারী প্রোগ্রামর পাপিয়া নাসরিন।

শিক্ষার্থীদের প্রোফাইল ডাটাবেইজ তৈরি এবং ইউআইডি প্রশিক্ষণ কর্মশালায় উপজেলার কলেজ- মাদ্রাসা, মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ, প্রধান শিক্ষক ও কম্পিউটার শিক্ষকগণ অংশ গ্রহণ করেন।

One response to “বিরামপুরে শিক্ষার্থীদের প্রোফাইল ডাটাবেইজ তৈরী বিষয়ক কর্মশালা”

  1. oOGoYy says:

    finasteride tablets 5mg where to buy b In the PALOMA 2 and MONALEESA 2 trials, leukopenia also included decreased white blood cell count

Leave a Reply

Your email address will not be published.

x