ঢাকা, রবিবার ২৭ নভেম্বর ২০২২, ১১:১৫ পূর্বাহ্ন
রামপালে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন
Reporter Name
বাগেরহাটের রামপালে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন

মল্লিক জামান, (রামপাল, বাগেরাট প্রতিনিধি): বাগেরহাট জেলার রামপাল উপজেলায় ব্যাক্তি উদ্যোগে দরিদ্র ও অসহায় মানুষের মধ্যে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে। উপজেলার বড়দিয়া গ্রামের এখলাছ আলীর পুত্র সেখ সাইফুজ্জামান ও শফিকুজ্জামান সোহাগ’র ব্যাক্তিগত অর্থায়নে রবিবার এ ইফতার সামগ্যী বিতরন করা হয়।

জানা গেছে এ বছর দুই ভাই মিলে প্রায় ৭শত থেকে ৮শত পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরন করেছে। ইফতার সামগ্রী হিসেবে প্রত্যেক পরিবারকে দুই কেজি চিড়া, এক কেজি চিনি, আধা কেজি ছোলা ও আধা কেজি করে খেজুর দেয়া হয়েছে। তারা এ ইফতার সামগ্রী উপজেলার বড়দিয়া, রামপাল সদর, শ্রীফলতলা,কামরাঙ্গা,তালবুনিয়া, ইসলামাবাদ, মিত্রাবাদ ও ঝনঝনিয়ার গাব্বুনিয়া গ্রামের দরিদ্র ও অসহায় মানুষের মাঝে বিতরন করেন। উল্লেখ্য গত বছর করোনাকালে ও তারা দুদফায় এলাকার গরীব ও অসহায় মানুষের মধ্যে নগদ অর্থ ও খাদ্য  সামগ্রী বিতরন করেছিলেন। ইফতার সামগ্রী বিতরন কালে এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সেখ সাইফুজ্জআমান এ প্রতিবেদককে জানান যে, ধর্মীয় ও সামাজিক দায়বদ্ধতায় আমরা এ ইফতার সামগ্রী বিতরন করছি। আমাদের যতদিন সামর্থ থাকবে, আমরা আমাদের সামর্থ মত সব সময় গরীব ও অসহায় মানুষের পাশে থেকে সাহায্য করার চেষ্টা করে যাব।

Leave a Reply

Your email address will not be published.

x