ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ০৪:০২ পূর্বাহ্ন
কটিয়াদীতে নিখোঁজ স্কুল ছাত্রের লাশ উদ্ধার
মিয়া মোহাম্মদ ছিদ্দিক,কটিয়াদী(কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের কটিয়াদীতে আড়িয়াল খা নদীতে জাল ফেলে মাছ ধরার সময় পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। আজ শনিবার সকালে তার লাশ উদ্ধার করেন স্বজনরা।

নিহত জুবায়েদ হোসেন (১৪) উপজেলার জালালপুর ইউনিয়নের চরনোয়াকান্দি গ্রামের(বড়বাড়ি)প্রবাসী মোঃ জুয়েল মিয়ার ছেলে ও কটিয়াদী সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র।তারা এক বোন এক ভাই।সে পরিাবরের মধ্যে ছোট।
নিহত জুবায়েদ চাচা মোঃ মুকুল মিয়া জানান,শুক্রবার বেলা ১১টার দিকে আমরা দুইজন মাছ ধরতে বাড়ি থেকে আড়িয়ালখাঁ নদে যাই। জুবায়েদ ১১টার দিকে ঝাকিজাল নিয়ে সাতার কেটে এপার থেকে ওপারে যাওয়ার সময় পানিতে ডুবে যায় এবং দেখতে পেয়ে জাল ফেলে দেওয়ার জন্য বলি।পরে স্থানীয়রা অনেক খোঁজাখুজি করে না পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে গতকাল ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়।শনিবার সকালে স্বজনরা খোজাখুজি করে ঝাকিজাল দিয়ে মৃতদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন।

কটিয়াদী মডেল থানার ওসি(তদন্ত) মোঃ শফিকুল ইসলাম ঘটনাটি সত্য বলে নিশ্চিত করেন।আরও বলেন,এ ব্যাপারে নিহতের পরিবার কোন অভিযোগ করেননি।এটি একটি অপমৃত্যু।

One response to “কটিয়াদীতে নিখোঁজ স্কুল ছাত্রের লাশ উদ্ধার”

  1. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/47242 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x