ঢাকা, সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন
স্বাস্থ্যবিধি মেনে চলবে শুটিং
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

জীবিকার তাগিদে লাইট-ক্যামেরা আবার সচল হচ্ছে। এ অবস্থায় টিকা নিয়ে শুটিংয়ে আসার অনুরোধ করেছেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি শহীদুজ্জামান সেলিম। এক সাক্ষৎকারে তিনি বলেন, বিধিনিষেধ উঠে যাওয়া মানেই করোনা চলে যাওয়া না। শুটিং জীবিকা নির্বাহের জন্য। মনে রাখতে হবে, জীবিকার পথ দিয়ে জীবনটা যেন নিরাপদে থাকে।শুটিং ইউনিটগুলোর উদ্দেশে তিনি বলেন, যত কম লোক নিয়ে শুটিং করা যায়, ততই মঙ্গল। সরকার এখন বয়স শিথিল করেছে। যারা এখনো করোনার টিকা নেননি, দ্রুত টিকা নিয়ে শুটিংয়ে আসুন।

খোঁজ নিয়ে জানা গেছে, চলতি ধারাবাহিক নাটকের শুটিং চলছে বিভিন্ন লোকেশনে। স্বাস্থ্যবিধি মেনে শুটিং করছেন শামীম জামান। ‘প্রিয়জন’ ধরাবাহিকের শুটিং করছেন তিনি। শুটিং স্পটে নিজেরাই জ্বর মাপছেন, প্রয়োজনীয় দূরত্ব মেনে চলছেন। বাড়তি অনেক সুরক্ষা নিয়েছেন তিনি।

সিনেমার শুটিংয়ের ক্ষেত্রে কোনো বাধা নেই বলে জানিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান সময় নিউজকে বলেন, সিনেমার শুটিং করতে এখন বাধা নেই। তবে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিচ্ছি আমরা।

এদিকে এফডিসিতে বুধবার (১১ আগস্ট) থেকে শুরু হয়েছে ‘লিডার, আমি বাংলাদেশ’ সিনেমার শেষ লটের চিত্রায়ণ। তপু খানের পরিচালনায় এতে অভিনয় করছেন শাকিব-বুবলী। এ জুটির ১১তম সিনেমা এটি। সিনেমাটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

সিনেমাটির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, পূর্ব ঘোষণা অনুযায়ী আমরা শুটিং শুরু করলেও লকডাউন এবং করোনা পরিস্থিতির কারণে আমরা শুটিং স্থগিত করি। স্বাস্থ্যবিধি মেনে শুটিং করার জন্য পরিচালক এবং শিল্পী কলা-কুশলীদের আমাদের পক্ষ থেকে নির্দেশনা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x