ঢাকা, বুধবার ১৯ জুন ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
নাগরপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী পালিত
নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

“সংকট সংগ্রামে নির্ভীক সহযাত্রী” এই প্রতিপাদ্য নিয়ে সারাদেশের সাথে একযোগে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে উপজেলা মিলনায়তন হল রুমে ৮ আগষ্ট রবিবার সকাল ১০ টায় নানা আয়োজনের মধ্য দিয়ে পালিত হয়েছে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশের সাথে যুক্ত হয় নাগরপুর উপজেলা প্রশাসন।

উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা ছালমা বেগমের সঞ্চালনায়, এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সিফাত-ই জাহান।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মাসরুর, অফিসার ইনচার্জ মো. আব্দুল্লাহ আল মামুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, ছামিনা বেগম শিপ্রা, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মনিরুজ্জামান, সাংবাদিক সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকীতে তার জীবনের উপর আলোচনা করা হয়। তিনি সংসার সামলে কিভাবে জাতির জনক বঙ্গবন্ধুকে দেশ গড়ার কাজে অনুপ্রেরণা যুগিয়েছেন, আলোচনায় এসব বিষয় প্রাধান্য পায়। তিনি যে ত্যাগ স্বীকার করেছেন, জীবনের বিভিন্ন সময়ে যে দুঃসময়ের মধ্যে দিয়ে বঙ্গবন্ধুকে অনুপ্রেরণা যুগিয়েছেন তার কথা বলে শেষ করা যাবেনা।

দিবসটি উপলক্ষে দোয়া মাহফিল, আলোচনা সভা, দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন ও নগদ টাকা বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

x