ঢাকা, মঙ্গলবার ০৭ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
শ্রীবরদীতে আয়শা আইন উদ্দিন মহিলা কলেজের প্রতিষ্ঠাতা আমিনুল ঠাকুর আর নেই
রমেশ সরকার, শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি

শেরপুরের শ্রীবরদী আয়শা আইন উদ্দিন মহিলা কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি, বিশিষ্ট শিক্ষানুরাগী, নারী শিক্ষার অগ্রপথিক ও জেলা আইনজীবি সমিতির সদস্য এ্যাড. আমিনুল ইসলাম ঠাকুর আর নেই। তিনি করোনায় আক্রান্ত হয়ে গত ৫ আগষ্ট বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকার পপুলার হাসপাতালে মৃত্যু বরণ করেন। (ইন্নলিল্লাহি……… রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর।

শুক্রবার বিকালে ভায়াডাঙ্গা মদিনাতুল উলুম কওমি মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, দুই কন্যাসহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন।
আমিনুল ইসলাম ঠাকুরের মৃত্যুতে তাতিহাটি আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা ও সভাপতি, শ্রীবরদী সরকারি কলেজের উদ্যোক্তা ও অন্যতম প্রতিষ্ঠাতা মুন্সি মফিজুল ইসলাম এতিমখানার প্রতিষ্ঠাতা এবং আল-ইসলাম ট্রাস্টের চেয়ারম্যান অধ্যাপক মাযহারুল ইসলাম শোক প্রকাশ করেছেন। তিনি বলেন, আমিনুল ইসলাম ঠাকুর ছিলেন একজন শিক্ষানুরাগী ও সমাজ হিতৈষী ব্যক্তি। শ্রীবরদী আয়শা আইন উদ্দিন মহিলা কলেজ প্রতিষ্ঠা করে নারী শিক্ষার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করেছেন। তিনি ন¤্র ও ভদ্র প্রকৃতির লোক ছিলেন। তার মৃত্যুতে শ্রীবরদীবাসী একজন গুনী ব্যক্তিকে হারালো। আমি তার আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি। এছাড়াও শোক প্রকাশ করেছেন শেরপুর জেলা জজ আদালতের পিপি ও জেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যাড. চন্দন কুমার পাল, শ্রীবরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, পৌর মেয়র মোহাম্মদ আলী লাল মিয়া, জেলা আইনজীবি সমিতির সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাড. একেএম মোখলেছুর রহমান আকন্দ, সাবেক সভাপতি একেএম মোছাদ্দেক ফেরদৌসী ও এ্যাড. রফিকুল ইসলাম আধার, সাধারন সম্পাদক এ্যাড. তারিকুল ইসলাম ভাসানী প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published.

x