ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ০৪:২০ পূর্বাহ্ন
রাজারহাটে বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উদযাপন
হীমেল মিত্র অপু স্টাফ রিপোর্টার

বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উদযাপন

রাজারহাট উপজেলায় বঙ্গবন্ধুর  জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭২তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়।

আজ  (৫ আগষ্ট) বৃহস্পতিবার  সকাল ১১টার সময় কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলায় রাজারহাট অফিসার্স হলরুমে উপজেলা প্রশাসন ও যুবউন্নয়ন অধিদপ্তর এর আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু’র জ‍্যেষ্ঠ‍ পুত্র বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন উপলক্ষে সরকারের স্বাস্থ্য বিধি মেনে বিভিন্ন কর্মসূচির মধ্যে শ্রদ্ধাঞ্জলি অর্পন, আলোচনা সভা, দোয়া মাহফিল ও গাছের চারা বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিম ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, রংপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান  জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি।

আব্দুস ছালাম চাষী, সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ রাজারহাট উপজেলা, আশিকুল ইসলাম মন্ডল সাবু,ভাইস চেয়ারম্যান রাজারহাট উপজেলা পরিষদ, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: মুহাম্মদ আসাদুজ্জামনা জুয়েল, রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজু সরকার, সফিকুল ইসলাম অধ্যক্ষ সরকারী মীর ইসমাইল হোসেন কলেজ রাজারহাটসহ অন্যান্য নেত্রীবৃন্দ সহ বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মীগণ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x