ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ০৪:২২ পূর্বাহ্ন
সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় করোনায় সর্বোচ্চ ২০ জনের মৃত্যু
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

সিলেট বিভাগে গতকাল মঙ্গলবার থেকে আজ বুধবার সকাল আটটা পর্যন্ত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড হয়েছে। এই ২৪ ঘণ্টায় মারা গেছেন ২০ জন। আজ দুপুরে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পাঠানো প্রতিবেদন থেকে এসব তথ্য জানা গেছে।

মারা যাওয়া ২০ জনের মধ্যে সিলেট জেলার ১৬ জন। সুনামগঞ্জের তিনজন ও হবিগঞ্জের একজন। এ নিয়ে বিভাগে করোনায় ৭৪৮ জনের মৃত্যু হয়েছে। এর আগে গত ২৮ জুলাই বিভাগে সর্বোচ্চ ১৭ জনের মৃত্যু হয়েছিল।

গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৯১০ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ৭১৫ জনের। শনাক্তের হার ৩৭ দশমিক ৪৩ শতাংশ। বিভাগে মোট শনাক্তের সংখ্যা ৪২ হাজার ৭৩০।

বিভাগে নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে সিলেট জেলায় আছেন ৪৫৪ জন। এ ছাড়া সুনামগঞ্জের ৯৭ জন, হবিগঞ্জের ৩৮ জন ও মৌলভীবাজারের ১২৬ জন। এ নিয়ে বিভাগে করোনা সংক্রমিতের সংখ্যা দাঁড়িয়েছে ৪২ হাজার ৭২৯। তাঁদের মধ্যে সিলেট জেলার বাসিন্দা ২৬ হাজার ৬৭৫ জন। সুনামগঞ্জের ৫ হাজার ২ জন, হবিগঞ্জের ৫ হাজার ১১৪ জন ও মৌলভীবাজারের ৫ হাজার ৯৩৮ জন।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক হিমাংশু লাল রায় বলেন, বিভাগে করোনায় আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৪৬৭। তাঁদের মধ্যে ৩২৬ জন চিকিৎসা নিচ্ছেন সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে।সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৬৫ জন, হবিগঞ্জে ৪৬ জন ও মৌলভীবাজারে ৩০ জন চিকিৎসা নিচ্ছেন।

One response to “সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় করোনায় সর্বোচ্চ ২০ জনের মৃত্যু”

  1. lsd says:

    … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/43671 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x