ঢাকা, রবিবার ২৪ অক্টোবর ২০২১, ০৯:৩৬ অপরাহ্ন
করোনা ও ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বাংলাদেশ কৃষি  প্রক্টরের মৃত্যু
তাপস কর, ময়মনসিংহ প্রতিনিধি

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর ড. আজহারুল হক তপু মারা গেছেন। বুধবার (৪ আগস্ট) সকালে বাকৃবি উপ পরিচালক জনসংযোগ ও প্রকাশনা কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু সাংবাদিককে এ তথ্য নিশ্চিত করেছেন।

ড. আজহারুল বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের পশু প্রজনন ও কৌলি বিজ্ঞান বিভাগের অধ্যাপক ছিলেন। ক্রীড়া প্রশিক্ষণ বিভাগের পরিচালক ও শহীদ জামাল হোসেন হলের প্রভোস্ট হিসেবে দায়িত্ব পালন করেছেন।তিনি ১৯৯৭ সালে প্রভাষক হিসেবে যোগ দেন এবং ২০১০ সালে অধ্যাপক হিসেবে পদোন্নতি লাভ করেন।

কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু বলেন, গত ২৮ জুলাই ড. আজহারুল হক করোনা ও ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। তার ফুসফুসের প্রায় ৭৫ শতাংশ ক্ষতিগ্রস্ত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ১১টায় তার মৃত্যু হয়।

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের পশুপালন অনুষদের জনপ্রিয় শিক্ষক এবং সদ্য সাবেক প্রক্টরের ইন্তেকালে বাকৃবি পরিবার তথা কৃষিবিদ অঙ্গনে এক শোকের ছায়া নেমে এসেছে। বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থী-কর্মকর্তা-কর্মচারী তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

2 responses to “করোনা ও ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বাংলাদেশ কৃষি  প্রক্টরের মৃত্যু”

  1. … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/43591 […]

  2. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/43591 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x