ঢাকা, রবিবার ২৪ অক্টোবর ২০২১, ১০:৪০ অপরাহ্ন
গাংনীতে ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রাহাতুল্লাহ’র ইন্তেকাল
মেহেরপুর থেকে জাহিদ মাহমুদ

মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা রাহাতুল্লাহ মাষ্টার ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাল্লিাহি রাজিউন)।

বুধবার (৪ আগস্ট) ভোর সাড়ে ৪ টার দিকে নিজ বাস ভবনে বাধর্ক্য জনিত কারনে ইন্তেকাল করেন তিনি। মৃতকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ,শিক্ষক,আন্ত্রীয় স্বজন সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

জানা গেছে, তিনি দীর্ঘদিন যাবৎ  হার্ট,কিডনি,পিত্তথলিতে পাথরসহ নানা রোগে আক্রান্ত ছিলেন। সাহেবনগর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক এই শিক্ষক ২০১০ সালে অবসর নেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে। মৃতকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৪ মেয়ে এবং ভাই, বোনসহ অসখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে গাংনীর কাজিপুর ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা রাহাতুল্লাহ মাষ্টারের মৃত্যুতে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাসুদ অরুন, সিনিয়র সহ সভাপতি জাভেদ মাসুদ মিল্টন,সাধারন সম্পাদক ও সাবেক এমপি আমজাদ হোসেন,জেলা বিএনপির যুগ্ন সম্পাদক আব্দুল আওয়াল, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টু,গাংনী উপজেলা বিএনপির সভাপতি রেজাউল হক মাষ্টার,সাধারন সম্পাদক আসাদুজ্জামান বাবলু,গাংনী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ধানখোলা ইউপি চেয়ারম্যান আখেরুজ্জামান, ষোলটাকা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, তেঁতুলবাড়িয়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, যুবদল সভাপতি আব্দুল মালেক চপল বিশ্বাস, সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম,জেলা ছাত্রদলের সভাপতি নাজমুল হুসাইন,গাংনী উপজেলা ছাত্রদলের সভাপতি সাজেদুর রহমান গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x