ঢাকা, রবিবার ২৪ অক্টোবর ২০২১, ০৮:৩৫ অপরাহ্ন
ময়মনসিংহ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে আরও ২২ জনের মৃত্যু।
তাপস কর, ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনায় মৃত্যুর মিছিল যেন থামছেই না। করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে আরও ২২ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ১০ জন করোনায় এবং ১২ জন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বুধবার (০৪ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন মমেক হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন। তিনি জানান, মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত ইউনিটটিতে করোনায় মারা গেছেন- ময়মনসিংহের সাতজন, টাঙ্গাইলের দুজন ও নেত্রকোনার একজন। তারা হলেন- ময়মনসিংহ সদরের খলিলুর রহমান (৭৫), নাসিমা আক্তার (৫২), সাইফুজ্জামান (৩৯), গিয়াস উদ্দিন (৬২), সারোয়ার জাহান (৮১), মমতাজ বেগম (৮০), গৌরীপুরের মোবারক হোসেন শান্ত (১৬), নেত্রকোনার পূর্বধলার আব্দুর রউফ (৩৫), টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার আমেনা বেগম (৮০) ও মধুপুরের আবেদা খাতুন (৬০)। এ ছাড়া ওই সময়ে করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন- ময়মনসিংহের ১০ জন ও নেত্রকোনার দুজন। তারা হলেন- ময়মনসিংহ সদরের আব্দুল হেলিম (৭০), ফজিলা খাতুন (৬০), সাইমুননেসা (৬৫), শামসুদ্দিন (৯০), সাইফুল ইসলাম (৬৫), তারাকান্দার আব্দুল খালেক (৬৭), আবু সালেহ (৫৫), ত্রিশালের হামিদা খাতুন (৪৬), মুক্তাগাছার খলিলুর রহমান (৫৮), ফুলপুরের আকবর (৭০), নেত্রকোনা সদরের জুলেখা আক্তার (৬৫) ও পূর্বধলার হাবিবুর রহমান (৬২)।

ডা. মহিউদ্দিন খান মুন আরও জানান, করোনা ইউনিটে বর্তমানে ৫৫৩ জন রোগী ভর্তি আছেন। যা এখন পর্যন্ত সর্বোচ্চ। এর মধ্যে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন ২২ জন।  নতুন ভর্তি হয়েছেন ১০০ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮৩ জন। এদিকে ময়মনসিংহ জেলায় গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৪৭৬ নমুনা পরীক্ষা করে ৩৮০ জনের শরীরে করোনার সংক্রমণ পাওয়া গেছে। শনাক্তের হার ২৫ দশমিক ৭৪ শতাংশ।

3 responses to “ময়মনসিংহ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে আরও ২২ জনের মৃত্যু।”

  1. Glock says:

    … [Trackback]

    […] There you will find 34877 more Information to that Topic: doinikdak.com/news/43435 […]

  2. … [Trackback]

    […] There you can find 70490 additional Info on that Topic: doinikdak.com/news/43435 […]

  3. elomax sexo says:

    … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/43435 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x