ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
ময়মনসিংহ করোনা ও উপসর্গ নিয়ে আরও ১৬ জনের মৃত্যু
তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ও উপসর্গ নিয়ে আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকাল ৮টা থেকে আজ বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় এই ১৬ জনের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। এর মধ্যে করোনায় ৩ জন এবং উপসর্গ নিয়ে ১৩ জনের মৃত্যু হয়েছে।

মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে ৯ জন ময়মনসিংহ জেলার বাসিন্দা। বাকি ৭ জন অন্যান্য জেলার বাসিন্দা বলে নিশ্চিত করেছেন করোনা ইউনিটের মুখপাত্র  মহিউদ্দিন খান। তিনি জানান,বর্তমানে করোনা  ইউনিটে নতুন ৮৩ জনসহ ৪শ ৫৩ জন রোগী ভর্তি আছেন। তাঁদের মধ্যে আইসিউতে ২০ জন চিকিৎসাধীন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৭৩ জন।

করোনায় মারা যাওয়া তিনজন হলেন ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার আবদুল হামিদ (৬০), নেত্রকোনা সদরের এমদাদুল হক (৮৫) এবং শেরপুরের নালিতাবাড়ী উপজেলার আমির উদ্দিন (৯০)।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, ময়মনসিংহ জেলায় গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৬৬০টি নমুনা পরীক্ষায় আরও ৪শ ৫৮ জনের দেহে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৭ দশমিক ৫৯ শতাংশ। আজ পর্যন্ত জেলায় মোট করোনায় আক্রান্ত মানুষের সংখ্যা ১৪ হাজার ৮৫। এর মধ্যে সুস্থ হয়েছেন ১০ হাজার ৭শ ০৫ জন।

Leave a Reply

Your email address will not be published.

x