ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
বিরামপুরে গাঁজা ব্যবসায়ীর তিন মাসের কারাদন্ড
মিজানুর রহমান মিজান, বিরামপুর প্রতিনিধি (দিনাজপুর)ঃ

বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বুলেট(৩৮) নামে এক গাঁজা ব্যবসায়ীকে তিন মাসের কারাদন্ড দিয়েছেন।

মঙ্গলবার(২৭ জুলাই) গভীর রাত্রে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার এবং বিরামপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সুমন কুমার মহন্ত যৌথ অভিনয় চালিয়ে বিরামপুর পৌর শহরের পূর্বজগ্ননাথপুর মহল্লা থেকে ১৪ পুরিয়া গাঁজাসহ বুলেট বাবু(৩৮) নামে এক চিহ্নিত ও পেশাদার গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করেন।

গ্রেফতার পর বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও ভ্রাম্যমান আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকারের ভ্রাম্যমান আদালত চিহ্নিত ও পেশাদার গাঁজা ব্যবসায়ী বুলেট বাবু(৩৮) কে তিন মাসের কারাদন্ড প্রদান করেন।

কারাদন্ড প্রাপ্ত চিহ্নিত ও পেশাদার গাঁজা ব্যবসায়ী বুলেট বাবু(৩৮) বিরামপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের পুর্বজগ্ননাথপুর মহল্লার নাসির উদ্দিনের পুত্র।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সুমন কুমার মহন্ত গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার গাঁজা ব্যবসায়ী বুলেটকে তিন মাসের কারাদন্ড দিয়েছেন। কারাদন্ড প্রাপ্ত বুলেটকে বুধবার (২৮ জুলাই) দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, মাদককে কোনো ক্রমেই ছাড় দেওয়া হবে না। পুলিশকে তথ্য দিন, সেবা নিন। প্রিয় বিরামপুর উপজেলাকে মাদক মুক্ত করতে সহায়তা করুন।

উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বলেন, একজন সমাজ সচেতন মহৎ ব্যক্তির তথ্যের ভিত্তিতে গাঁজা ব্যবসায়ী বুলেট বাবুকে গ্রেফতার করে ভ্রাম্যমান আদালতে মাধ্যমে তিন মাসের কারাদন্ড দেওয়া হয়। বিরামপুর উপজেলাকে মাদক মুক্ত করতে এই অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

x