ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
মৌলভীবাজারে কঠোর বিধিনিষেধ মানাতে ভ্রাম্মমাণ আদালত, ১৩৮ ব্যক্তিকে ৯১ হাজার টাকার অর্থদন্ড
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

জেলায় করোনাভাইরাস সংক্রমণ বেড়েই চলেছে। গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৭জন। এ পরিস্থিতিতে জেলা প্রশাসন লকডাউন ও কঠোর বিধিনিষেধ মানাতে ব্যাপক তৎপরতা চালাচ্ছে। জেলার সদর উপজেলা সহ সবকটি উপজেলায় প্রশাসন সক্রীয় ভূমিকা পালন করছে।

জনসচেতনতামূলক প্রচারের পাশাপাশি ভ্রাম্মমাণ আদালত পরিচালনা করছেন প্রশাসনের কর্মকর্তারা। এছাড়াও জেলা জুড়ে স্বাস্থ্যবিধি মানাতে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা টহল ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন। মঙ্গলবার (২৭ জুলাই) লকডাউন ও কঠোর বিধিনিষেধের পঞ্চম দিনে জেলা প্রশাসক ও জেলা বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান এর সার্বিক তত্ত¡াবধানে জেলার সবকটি উপজেলায় জনসচেতনতামূলক প্রচারণার পাশাপাশি ভ্রাম্মমাণ আদালত পরিচালিত হয়েছে। স্বাস্থ্যবিধি অমান্যের অপরাধে ১৩৮ ব্যক্তিকে ৯১ হাজার ৯৬০ টাকার অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্মমাণ আদালত পরিচালনাকারী ম্যাজিস্ট্রেটগণ। এসময় সেনাবাহিনী, বিজিবি, পুলিশ, র‌্যাব ও আনসার ব্যাটালিয়ানের সদস্যরা ভ্রাম্মমাণ আদালতকে সহযোগিতা করেন।

জেলা সদরে জেলা প্রশাসনের বিজ্ঞ ম্যাজিস্ট্রেট ও উপজেলা শহরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও), উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্মমাণ আদালত পরিচালনা করেন। জেলা প্রশাসক ও জেলা বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান জানান, করোনাভাইরাসের সংক্রমণের উর্দ্বগতি রোধে ও লকডাউনে কঠোর বিধিনিষেধ মানাতে জেলা প্রশাসন ব্যাপক প্রচারণার পাশাপাশি ভ্রাম্মমাণ আদালরতর টিম গুলো মাঠে কাজ চালিয়ে যাবে।

One response to “মৌলভীবাজারে কঠোর বিধিনিষেধ মানাতে ভ্রাম্মমাণ আদালত, ১৩৮ ব্যক্তিকে ৯১ হাজার টাকার অর্থদন্ড”

  1. … [Trackback]

    […] There you can find 88998 additional Info to that Topic: doinikdak.com/news/40939 […]

Leave a Reply

Your email address will not be published.

x