ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
কু-প্রস্তাবে রাজি না হওয়ায় একই পরিবারের পাঁচজনকে সূরা দিয়ে কুপিয়ে জখম
মোঃহাবিবুর রহমান মান্দা (নওগাঁ)
নওগাঁর বদলগাছীতে ধর্ষন মামলা করায় বাদীর বাড়ী ভাংচুর ও মারপিট পুলিশ মোতায়েন External

নওগাঁর মান্দায় তালাক প্রাপ্ত স্বামীর ক-ুপ্রস্তাবে রাজি না হওয়া একই পরিবারের ৫ জন কে সূরা দিয়ে কুপিয়ে জখম করে বাড়ির আসবাবপত্র এবাং পরনের পোশাক পুড়িয়ে দিয়েছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ৮ নম্বর কুসুম্বা ইউপির দেলুয়াবাড়ি গ্রামের মৃত অরঙ্গ ওরপে জীবূর স্ত্রী নুরনাহার এর পরিবারে। ঘটনাস্থল থেকে স্থানীয় এলাকাবাসী তালাক প্রাপ্ত স্বামী জাহাঙ্গীরকে সূরা সহ আটক করে মান্দা থানা পুলিশের হাতে শব্দ করেছেন। আহতরা হলেন নুরজাহান ৩২. মতিউর রহমান ৫৬. সাজিদা ২১. বাসিরা খাতুন ১৬. ও প্রতিবন্ধী রুবিয়া খাতুন ১২. আহতদেরকে স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করিয়ে দেন। স্থানীয়রা জানান জাহাঙ্গীর দেলুয়াবাড়ি গ্রামের মৃত নবীর উদ্দিনের ছেলে।

ভুক্তভুগি নুরজাহান জানান জাহাঙ্গীর ২৪ বছর জেল থেকে আসার পর নুরজাহানকে বিভিন্ন রকমের ভয়-ভীতি ও হুমকি প্রদান করে,এরই জের ধরে গতকাল শনিবার সকাল সাতটার সময় নুরজাহান কুপ্রস্তাবে রাজি না হওয়ায় জাহাঙ্গীর এই ঘটনা ঘটায়। অভিযুক্ত জাহাঙ্গীর জানান নুরজাহান আমার বিবাহিত স্ত্রী সে আমাকে তালাক দিয়েছে আমি তাকে পাবার জন্য এই ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে মান্দা থানা অফিসার ইনচার্জ শাহিনুর রহমান জানান স্থানীয় এলাকাবাসীর কাছ থেকে সংবাদ পেয়ে ঘটনা স্থল থেকে সূরা সহ জাহাঙ্গীরকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published.

x