ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
সিলেট সরকারি আলিয়া মাদরাসা তালামীযের অভিষেক সম্পন্ন
এস এম মনোয়ার হোসেন

সিলেট সরকারি আলিয়া মাদরাসা তালামীযের অভিষেক সম্পন্ন

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরীর সভাপতি ছাত্রনেতা এস এম মনোয়ার হোসেন বলেছেন, জীবনে যে জিনিস উন্নতির শিখরে পৌঁছেছে তার পেছনে রয়েছে একদল পরিশ্রমী মানুষের নিঃস্বার্থ ত্যাগ। তালামীযে ইসলামিয়া এমন একটি সংগঠন যার আদর্শ লালন করে যারাই সমাজে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠা করার জন্য খুলুসিয়াত এর সাথে কাজ করেছেন তারাই জীবনে সফল হয়েছেন। তারই ধারাবাহিকতায় তালামীযে ইসলামিয়ার কার্যক্রমকে বেগবান করার লক্ষ্যে সিলেট সরকারি আলিয়া মাদরাসার দায়িত্বশীলদেরকে একনিষ্ঠভাবে কাজ করার শপথ নিতে হবে।

তিনি ১৯ জুলাই, সোমবার, বাদ যুহর সংগঠনের সিলেট বিভাগীয় কার্যালয়ে তালামীযে ইসলামিয়া সিলেট সরকারি আলিয়া মাদরাসার অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

শাখা সভাপতি মুহাম্মদ আফজল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ আরিফ উদ্দিন ও সহ-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মাওসুফ এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সিলেট মহানগরীর সহ-সভাপতি মো. আশিকুর রহমান ও সাংগঠনিক সম্পাদক এম. শামছ উদ্দিন।

শাখা সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল কাইয়ুমের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে সূচিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নগরীর ০৩ নং ওয়ার্ড সভাপতি হোসাইন আহমদ, শাখা সহ-সভাপতি ওলীউল্লাহ মুহা. নুমান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. আবু তাহের, প্রচার সম্পাদক মো. এবাদুল হক, সহ-প্রচার সম্পাদক মো. আব্দুর রহমান, অর্থ সম্পাদক মো. আবুল হোসাইন, অফিস সম্পাদক মো. গুলজার রাজা, সহ-অফিস সম্পাদক মো. শাহজাহান, প্রশিক্ষণ সম্পাদক মো. সাইফুর রহমান রাজু, সহ-প্রশিক্ষণ সম্পাদক আশরাফুল হক চৌধুরী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নাছিম রাব্বানী, সদস্য মোহাম্মদ আলী জিন্নাহ ও ঈসমাইল হোসাইন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

x