ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
নওগাঁর বদলগাছীতে জুয়ার আসর থেকে শিক্ষক সহ ১৩ জুয়াড়ি আটক
মোঃ ফারুক হোসেন, বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ-

নওগাঁর বদলগাছীতে জুয়ার আসর থেকে শিক্ষক সহ ১৩ জন জুয়ারী আটক। বদলগাছী আধাইপুর গ্যাল্লাপাড়া গ্রামে মো বিপুল হোসেন (৫৮) পিতা কালু মন্ডল এর বাড়ি হতে জুয়ার আসরে গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে ১৩ জুয়ারিকে আটক করেছে বদলগাছী থানা পুলিশ।

 

পুলিশ সুত্রে জানা যায় যে, ২২/০৭/২১ রাত ১২ টায় গোপন সংবাদের ভিক্তিতে বদলগাছী থানার উপ পরিদর্শক আবু সামা সংগীয় ফোর্স সহ জুয়ার আসর থেকে নগদ ১৯,৯৩০ টাকা রেজিষ্টেশন বিহীন ডিসকোভার ১১০ সিসি এবং পালসার ১৫০ সিসি মোটর সাইকেল এবং তিন প্যাকেট তাস সহ ১৩ জন জুয়ারীকে আটক করেছে।

 

আটকৃতরা হলেন, বদলগাছী থানা এলাকার মো জুয়েল হোসেন পিতা মৃত সিরাজুল ইসলাম (৫৮), নাসির উদ্দিন পিতা মৃত মসলেম উদ্দিন (৪৫), নাসির উদ্দিন পিতা আফসার আলি (৩৩), জলিল পিতা আছির উদ্দিন (৫৫), মো রাকিব পিতা লোকমান (৪৩), মো মিঠু পিতা এজাহার (৪৫), সুমন কুমার পিতা কাঞ্চন কুমার (২৩), মো ধলা পিতা খাজাম উদ্দিন (২৮), আজিজুল হক পিতা আফাজ উদ্দীন (৫৪),বদল চন্দ্র পিতা নিখিল চন্দ্র (৩৫),  রন্জু পিতা তাছের ( ৩৪), মোঃ নাছিম পিতা আজাহার আলি (২৮) এবং বিপুল হোসেন (৫৮) পিতা কালু মন্ডল পলাতক রয়েছে।

 

এ বিষয়ে বিপুল হোসেন এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে সাংবাদিক পরিচয় পাওয়ার পর ফোন কেটে দেয়। নাম প্রকাশে অনিচ্ছুক গ্রামবাসি জানায় প্রায় প্রায় বিপুল হোসেনের বাড়িতে রাতে টাকার বিনিময়ে জুয়ার আসর বসে এবং মাদক কারবারি লোকজনের যাতায়াত আছে। কোন না কোন ভাবে বিপুল হোসেন ধরাছোয়ার বাহিরে থেকে যায়।

 

বদলগাছী থানার অফিসার ইনচাজ আতিকুল ইসলাম বলেন, বিশ্বাস্থ্য সোর্সের মাধ্যমে জানতে পারি বিপুল হোসেনের বাড়িতে জুয়ার আসর বসেছে। তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে জুয়া খেলার সরন্জামদি সহ ১৩ জন কে আটক করা হয়েছে এবং ১৮৬৭ সালের জুয়া আইনের ৩/৪ ধারায় নিয়মিত মামলা রুজু করে আসামিদের কে জেল হাজতে পাঠানো হয়েছে। মামলা নং ২১ পলাতক আসামি বিপুল হোসেন কে গ্রেফতারের চেষ্টা চলছে।

2 responses to “নওগাঁর বদলগাছীতে জুয়ার আসর থেকে শিক্ষক সহ ১৩ জুয়াড়ি আটক”

  1. … [Trackback]

    […] There you will find 602 more Information on that Topic: doinikdak.com/news/39133 […]

  2. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/39133 […]

Leave a Reply

Your email address will not be published.

x