ঢাকা, বৃহস্পতিবার ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৬ পূর্বাহ্ন
ঈদুল আজহা উপলক্ষে নিরাময় পলি ক্লিনিকের পরিচালকের ঈদ শুভেচ্ছা
রুবেল আহমদ সিলেট প্রতিনিধি

সিলেট তথা দেশবাসীসহ বিশ্বের সকল মুসলিমকে ঈদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন, নিরাময় পলি ক্লিনিকের পরিচালক আব্দুর রহিম মতছির শুভেচ্ছা বাণীতে আব্দুর রহিম মতছির বলেন, আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আজহা।

মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অগাধ ভালবাসা, অবিচল আনুগত্য ও আকুণ্ঠ আত্মত্যাগের যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন তা অতুলনীয়। তিনি আরও বলেন, ব্যক্তি ও সমাজ জীবনে কোরবানির শিক্ষা সঠিকভাবে কাজে লাগাতে পারলে জাতীয় উন্নয়ন ত্বরান্বিত হবে। তিনি আরো বলেন, পবিত্র ঈদুল আজহা একটু ভিন্নভাবে পালিত হচ্ছে।

করোনাভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে। মহান ত্যাগের মহিমায় সকলকে প্রাণঘাতী মহামারি করোনাভাইরাস প্রতিরোধে নির্দেশনাগুলো মেনে নিজে সুস্থ থাকতে এবং সবাইকে সুস্থ রাখতে নিরাপদ মাক্স পড়া ও সামাজিক দূরত্ব বজায় রেখে পবিত্র ঈদুল আজহা উদযাপনের আহ্বান জানান আব্দুর রহিম মতছির। পরিশেষে তিনি করোনায় আক্রান্ত হয়ে যারা জীবন দিয়েছেন সকলের রুহের মাগফেরাত কামনা ও সিলেটসহ দেশে-বিদেশে অবস্থানরত সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

 

Leave a Reply

Your email address will not be published.

x