ঢাকা, বুধবার ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩২ অপরাহ্ন
শ্রীমঙ্গলে শরীফের হত্যাকারী সজিব গ্রেফতার
মু. রিমন ইসলাম, মৌলভীবাজার প্রতিনিধি:

শ্রীমঙ্গলে দুর্বৃত্তের ছুরিকাঘাতে শরীফ নামে এক যুবক খুনের ঘটনায় তার বন্ধু সজিবকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার নিহত শরীফ মৃত্যুর আগ মুহূর্তে শরীফ বন্ধু সজিব তাকে ছুরিকাঘাত করেছে বলে জানান।

শরীফের এ জবানবন্দির সূত্র ধরেই সজিবকে গ্রেপ্তারে অভিযানে নামে পুলিশ। ঘটনার ৩১ ঘন্টার মাথায় ঘাতক সজীবকে গ্রেফতার করতে সক্ষম হয় শ্রীমঙ্গল থানা পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মো. আল-আমিন জানান গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৮ জুলাই) দিবাগত ভোর সাড়ে ৪ টার দিকে শ্রীমঙ্গল রেলস্টেশন এলাকা থেকে সজীবকে গ্রেফতার করা হয়। ধারণা করা হচ্ছে সজীব ট্রেনযোগে পালানোর চেষ্টা করছিল। গত শনিবার রাত সাড়ে আটটার দিকে শ্রীমঙ্গলের কলেজ রোডে প্রেসক্লাবের সামনে শরীফ ছুরিকাহত হন। আহত অবস্থায় শরীফ তার নাম পরিচয় এবং খুনির নাম প্রকাশ করেন। এসময় পরিবার নিয়ে ঘটনাস্থল দিয়ে যাবার পথে যুগান্তর শ্রীমঙ্গল প্রতিনিধি সৈয়দ সালাউদ্দিন বিষয়টি দেখে আহতকে উদ্ধারে ফায়ার সার্ভিস ও পুলিশে খবর দেন। পরে শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন সঙ্গীয় ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

থানা পুলিশের একটি সূত্র জানায়, নিহত শরীফের একটি দামী মোবাইল ফোন হারিয়ে গেলে বন্ধু সজিব সেটি চুরি করেছে এমন ধারণা থেকে দুই বন্ধুর মধ্যে দ্বন্ধের সূত্রপাত হয়। শনিবার দুপুরে তারা এনিয়ে কথা বলার জন্য শহরের একটি হোটেলে রূম ভারা করে মদ্যপান করে। সেখানে বিবাদ মিমাংসা না হওয়ায় সন্ধ্যায় দুই বন্ধু কলেজ রোড প্রেসক্লাবের সামনে আবারো বিবাদে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে উভয়ে দুটি ছুরি বের করে পরস্পরকে আক্রমন করার চেষ্টা করে। এতে সজিব শরীফের বুকে ছুরি বসিয়ে দিয়ে পালিয়ে যায়। পওে শরীফ সেখানে লুটিয়ে পড়ে।

Leave a Reply

Your email address will not be published.

x