ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
চলন্ত ট্রাক ঢুকে পড়লো দোকানে-ট্রাকচাপায় দোকানি নিহত
Reporter Name

রংপুর নগরীর তাজহাট আনসারী মোড় এলাকায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের দোকানে ঢুকে পড়ে। এতে ট্রাকচাপায় ভেতরে থাকা দোকানদার শাহ আলম ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

শুক্রবার (১৬ জুলাই) সকালে দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ট্রাকটিতে আগুন ধরিয়ে দিলে ফায়ার সার্ভিস এসে আগুন নেভায়। তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান প্রধান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ট্রাকের চালক নিজে গাড়ি না চালিয়ে হেলপারকে দিয়ে চালাচ্ছিলেন এবং ড্রাইভার তার পাশের সিটেই ছিলেন। শুক্রবার সকালে আকস্মিকভাবে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে মুদি দোকানটিতে ঢুকে পড়ে। ওই সময় দোকানের মালিক শাহ আলম ভেতরেই ঘুমাচ্ছিলেন। ট্রাকচাপায় দোকানটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই ব্যবসায়ীর মৃত্যু হয়।

নিহিতের স্বজনরা জানান, শাহ্ আলম তাজহাট আদর্শপাড়ার মৃত হারুন মিয়ার ছেলে। তিনি দীর্ঘ ২০ বছর ধরে ব্যবসা করছেন। প্রতিদিনের মতো রাতে দোকান বন্ধ করে ভেতরে ঘুমিয়ে ছিলেন।

তবে দুর্ঘটনার পরপরই চালক-হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যায়। দুপুরে ময়নাতদন্ত শেষে লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ।

এ বিষয়ে তাজহাট থানার ওসি জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। চালক-হেলপারকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

3 responses to “চলন্ত ট্রাক ঢুকে পড়লো দোকানে-ট্রাকচাপায় দোকানি নিহত”

  1. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/37098 […]

  2. … [Trackback]

    […] There you will find 45850 additional Info to that Topic: doinikdak.com/news/37098 […]

  3. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/37098 […]

Leave a Reply

Your email address will not be published.

x