ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
ময়মনসিংহের ফুলপুরে মাছ ধরার জাল চুরির ঘঠনায় সংঘর্ষে যুবক নিহত
তাপস কর,ময়মনসিংহ প্রতিনিধি

জাল চুরি ঘঠনায় সংঘর্ষে ফুলপুরে যুবক নিহত

ময়মনসিংহের ফুলপুরে মাছ ধরার জাল নিয়ে সংঘর্ষে রুহুল আমিন (৪০) নামে এক যুবক নিহত হয়েছে। সংঘর্ষের এ ঘটনায় ফুলপুর থানায় বৃহস্পতিবার রাতেই হত্যা মামলা দায়ের করেন নিহতের ভাই রমিজুল ইসলাম। ঘটনার সাথে জড়িত প্রতিপক্ষ ইয়াছিন মিয়া, তার ছেলে ফুলচান সহ ৭ জন ও অজ্ঞাত ৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করলেও আজ শুক্রবার বিকাল পর্যন্ত পুলিশ কাওকে গ্রেপ্তার করতে পারেনি।

নিহত রহুল আমিন হালুয়াঘাট উপজেলার গাজীপুর গ্রামের স্থানীয় জনপ্রতিনিধি আক্কাস উদ্দিনের ছেলে। নিহতের পরিবার সূত্রে জানা যায়, রহুল আমিন ফুলপুর উপজেলার ঠাকুর বাখাই গ্রামে মামা বাড়িতে জমি পেয়ে পরিবার নিয়ে বসবাস করতেন। বাড়ির পাশে একটি খালে জাল পেতে মাছ ধরতেন তিনি। গত ১২ জুলাই রাতে তার জালটি চুরি যায়। এ ঘটনায় প্রতিবেশী ফুল চানকে সন্দেহ করলে বৃহস্পতিবার দুপক্ষের মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। প্রতিপক্ষরা দেশীয় অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করলে তিনি গুরতর আহত হন। পরিবারের সদস্যরা তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তিনি সেখানে মারা যান।

এ বিষয়ে জানতে চাইলে ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আলমামুন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের কে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

2 responses to “ময়মনসিংহের ফুলপুরে মাছ ধরার জাল চুরির ঘঠনায় সংঘর্ষে যুবক নিহত”

  1. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/37073 […]

  2. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/37073 […]

Leave a Reply

Your email address will not be published.

x