ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
দেলদুয়ারে নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা
দেলদুয়ার, (টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের দেলদুয়ারে নেশাগ্রস্ত যুবক দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে শরিফ মিয়া (৩০) নামের নির্মাণ শ্রমিককে। বৃহস্পতিবার রাতে উপজেলার এলাসিন ইউনিয়নের মুশুরিয়া গ্রামে ঘটনাটি ঘটেছে। রাতেই পুলিশ হত্যাকারীকে গ্রেফতার করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মুশুরিয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের নেশাগ্রস্ত ছেলে মো. মোন্তাজ মিয়া বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে হাতে দা নিয়ে এলাকায় ঘোরাফেরা করছিল। রাত সাড়ে ১১ টার দিকে মুশুরিয়া দক্ষিণপাড়া খেলার মাঠে মো. সোনা মিয়ার ছেলে নির্মাণ শ্রমিক শরিফকে পেয়ে এলোপাথারী কুপাতে থাকে। ধারালো দায়ের কুপে শরিফের গলার বেশিরভাগ অংশই কেটে যায়। এ অবস্থায় দৌড়ে মাঠের পাশে সোমেজ সিকদারের বাড়ির উঠানে গিয়ে সে পড়ে যায়। সেখানেই তার মৃত্যু হয়।

সোমেজ সিকদার জানান, রাত সাড়ে ১১ টার দিকে শব্দ পেয়ে ঘুম থেকে জেগে বাইরে এসে দেখি পাশের বাড়ির মোন্তাজ হাতের দা ঘুড়াচ্ছে। তার অবস্থা দেখে ডাক চিৎকার করলে আশে পাশের লোকজন এসে জড়ো হয়। সে বাড়ি গিয়ে দা হাতে ঘরের ভেতর অবস্থান নেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে তাকে গ্রেফতারের চেষ্টা করলে সে পুলিশের উপর চড়াও হয়। এ সময় তার দা’য়ের কুপে এক পুলিশ সদস্যও আহত হন। পরে অনেক ধস্তাধস্তির পর এলাকাবাসীর সহযোগীতায় পুলিশ মোন্তাজকে গ্রেফতার করতে সক্ষম হয়।

দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ মো. আনিসুর রহমান জানান, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছে ঘটনায় জড়িত ব্যক্তিকে গ্রেফতার করা হয়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

2 responses to “দেলদুয়ারে নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা”

  1. … [Trackback]

    […] Read More Information here on that Topic: doinikdak.com/news/37023 […]

  2. … [Trackback]

    […] Here you will find 89708 more Info to that Topic: doinikdak.com/news/37023 […]

Leave a Reply

Your email address will not be published.

x