ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
মাহমুদউল্লাহর অবসর নিয়ে যা বললেন তামিম-মিরাজরা
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

আর টেস্ট খেলবেন না— হঠাৎ করেই সিদ্ধান্তটা নিয়ে ফেললেন মাহমুদউল্লাহ রিয়াদ। অথচ এখনও সেঞ্চুরি, হাফসেঞ্চুরি হাঁকানোর সামর্থ্য রাখেন।

হারারে টেস্টের তৃতীয় দিন থেকে গুঞ্জন চলছিল, এই টেস্টের পর সাদা জার্সি আর গায়ে চড়াবেন না। যদিও এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

তবে শনিবার টেস্টের পঞ্চম দিনে মাহমুদউল্লাহকে গার্ড অব অনার দিয়েছেন তার সতর্থীরা। পরিষ্কার ইঙ্গিত দিয়েছেন, টেস্ট থেকে অবসরে যাচ্ছেন ‘দ্য পিলার’।

মাহমুদউল্লাহর এমন হঠাৎ প্রস্থানে সতীর্থরা মর্মাহত। অভিজ্ঞ এই ক্রিকেটারকে জয় উৎসর্গ করার পর সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে আবেগঘন বার্তাও দিয়েছেন তারা।

চোটের কারণে হারারে টেস্টে অনুপস্থিত থাকলেও তামিমের মনোযোগ ঠিকই পড়েছিল সেখানে।

মাহমুদউল্লাহর অবসর নিয়ে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন— ‘লাল বলে আপনার অবদানের জন্য ধন্যবাদ রিয়াদ ভাই। সীমিত ওভারের ক্রিকেটে ড্রেসিংরুমে আপনার সঙ্গে দারুণ সময় কাটানোর আশায় আছি।’

লিটন দাস লিখেছেন— ‘রিয়াদ ভাইয়ের সঙ্গে খেলা সত্যিই সৌভাগ্যের ব্যাপার। আমরা অবশ্যই সাদা পোশাকে তাকে মিস করব।’

জাতীয় দলের নতুন সদস্য শরিফুল ইসলাম বলেছেন, ‘টেস্ট ক্রিকেটে আপনাকে মিস করব।’

ঘূর্ণিবলের জাদুকর মেহেদী হাসান মিরাজ লিখেছেন— ‘একজন চমৎকার খেলোয়াড় আপনি। টেস্ট থেকে বিদায় আমাদের জন্য কষ্টদায়ক। খেলোয়াড়, সমর্থক ও ক্রিকেটের এই সংস্করণ আপনাকে মিস করবে। আপনার কাছ থেকে অনেক কিছু শিখেছি এবং আরও শেখার আশায় আছি। আগত সব চ্যালেঞ্জ উপভোগ করুন রিয়াদ ভাই।’

One response to “মাহমুদউল্লাহর অবসর নিয়ে যা বললেন তামিম-মিরাজরা”

  1. … [Trackback]

    […] There you will find 76916 additional Info on that Topic: doinikdak.com/news/35337 […]

Leave a Reply

Your email address will not be published.

x