ঢাকা, শুক্রবার ২১ জানুয়ারী ২০২২, ০৩:০৮ অপরাহ্ন
কোটচাঁদপুর স্বাস্থ্যকমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান করলেন,শাহাজান আলী
Reporter Name

মোঃ শহিদুল ইসলাম, কোটচাঁদপুর প্রতিনিধি: আপনার যা প্রয়োজন নেই, তা রেখে যান ,আপনার যা প্রয়োজন তা নিয়ে যান”। এমনই এক মানবতার দেয়াল তৈরী করেছে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। করোনায় আক্রান্ত মুমূর্ষ রোগীদের চিকিৎসা এবং অক্সিজেনের জরুরী প্রয়োজন মেটাতে সমাজের বিত্তবান, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যাক্তি সহ সকলে মানবিক সহায়তা প্রদান করছেন। করোনায় জরুরী প্রয়োজন মেটাতে নিজ উদ্যোগে মানবিক সহায়তা হিসাবে অক্সিজেন সিলিন্ডার প্রদান করলেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী।

শনিবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মানবতার দেয়ালে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদের নিকট তিনি ৭টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ ফারুক হুসাইন, পৌর আ.লীগের আহবায়ক ফারজেল হোসেন মন্ডল, উপজেলা আ.লীগের সহ-সভাপতি লুৎফর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা মীর কাশেম আলী সহ স্থানীয় উপজেলা আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ বলেন, মহামারীর এই সংকটে করোনায় আক্রান্ত আইসোলেশনে চিকিৎসা সেবা নেওয়া মুমূর্ষ রোগীদের জন্য অক্সিজেন খুবই জরুরী। এই সংকটাপূর্ণ পরিস্থিতে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী নিজ উদ্যেগে অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করে যে মানবিক সহায়তা করলেন , মহামারী করোনা চিকিৎসা সেবায় তা গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে।

One response to “কোটচাঁদপুর স্বাস্থ্যকমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান করলেন,শাহাজান আলী”

  1. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/34870 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x