ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
ফরিদগঞ্জে ডাকাতের হামলায় আহত ২
মেহেদী হাছান, ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের পশ্চিম রুপসা এলাকায় ডাকাতদল ঘরে ঢুকে মালামাল নেওয়ার সময় বাঁধা দিলে এলোপাতাড়ি ছুরিকাঘাতে তোফায়েল আহমেদ (৫০) নামের এক ব্যাক্তি গুরুতর আহত হয়েছে।

অপরদিকে পশ্চিম রুপসা বেপারী বাড়ীতে অপর ডাকাতির ঘটনায় মোঃ রকি (২৩) নামের এক যুবক ডাকাতদলের হামলায় আহত হয়েছে।

আহত তোফায়েল আহমেদ ও মো. রকিকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানাযায় , শুক্রবার রাত ২ টার দিকে পশ্চিম রুপসা এলাকার ব্যবসায়ী তোফায়েল আহমেদের বাসার কলাপসিবল গেট ভেঙ্গে ঘরে প্রবেশ করে ৫/৬ জনের ডাকাতদল। ঘরে ঢুকে তোফায়েল আহমেদ এর মোবাইল ফোনটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে বাঁধা দেয়ায় ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তোফায়েল আহমেদের চিৎকারে ঘরের লোকজন এগিয়ে আসলে তোফায়েল আহমেদের মেয়ের গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে ডাকাতদল পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত তোফায়েল আহমেদকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

ঐ রাতে একই এলাকার পশ্চিম রুপসা তাহের বেপারি বাড়িতে রাত আনুমানিক পৌনে তিনটার দিকে তাহেরের বসত ঘরের কলাপসিবল গেট ভেঙে ঘরে প্রবেশ করার সময় বাঁধা দিলে ডাকাতদের হামলায় ঘরে থাকা মোঃ সাইফুল ইসলাম রকি (২৩) নামের এক যুবক আহত হয় এবং পরিবারের লোকজনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ডাকাতদল পালিয়ে যায়। একই রাতে একই এলাকার স্বপন পাটওয়ারীর বাড়িতে সিঁধ কেটে নগদ টাকা ও মোবাইল নিয়ে গেছে।

এছাড়াও একই ইউনিয়নে সস্প্রতি বেশ কয়েকটি গরু চুরির ঘটনা ঘটেছে। পুলিশ চুরির ঘটনাস্থল পরিদর্শন করলেও চুরি যাওয়া গরু বা চোর কাউকে আটক করতে পারেনি। সম্প্রতি ফরিদগঞ্জে আইন শৃঙ্খলার অবনতি দিন দিন বৃদ্ধি পেতে শুরু করেছে। সাধারণ মানুষ জান-মালের নিরাপত্তায়হীনতায় ভূগছে।

এ বিষয়ে বিভিন্ন ইউনিয়নের লোকজন জানান, মাদক সেবিদের কারণে চুরি ছিনতাই প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে। স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে বলেন, পুলিশ মাদক ব্যবসায়ী ও সেবিদের আটকের পর ভিন্ন মামলা দিয়ে আদালতে প্রেরণ করায় দ্রুত জেল থেকে বের হয়ে পূর্বের ন্যায় চুরি ছিনতাই ও মাদক ব্যবসায়ী বা সেবনে জড়িয়ে পড়ছে।

ডাকাতি ও চুরির বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি। ডাতাতি নয় চুরির চেষ্টা বলা যেতে পারে। আমি আহত দু’জনের সাথে কথা বলেছি। তারা জানিয়েছে তেমন কিছু নিতে পারেনি । অভিযোগের ভিক্তিতে মামলাটি তদন্তাধীন রয়েছে।

One response to “ফরিদগঞ্জে ডাকাতের হামলায় আহত ২”

  1. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/34831 […]

Leave a Reply

Your email address will not be published.

x