ঢাকা, শনিবার ২৯ জানুয়ারী ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন
সিলেটের কানাইঘাটে দা হাতে নিয়ে ফেসবুকে ভাইরাল হওয়া নারীসহ ৬জন গ্রেফতার
আবুল কাশেম রুমন, সিলেট

সিলেটের কানাইঘাটে দা হাতে নিয়ে কয়েক জন নারী ও এক তরুণ যুবক টিন সেটের ঘরে ব্যাপক ভাংচুর হামলা চালিয়ে তছনছ করে দেয়। বিষয় উপস্থিত জনতা দর্শকসারীতে থাকেন এবং ভিডিও ধারণ করেন।

ঘটনাটি ঘটেছে, শুক্রবার (৯ জুলাই) বিকেলে কানাইঘাট উপজেলার সীমান্তবর্তী লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিযনের কাড়াবাল্লা গ্রামে। দীর্ঘ দিন ধরে মইনুদ্দিন লুকু ও সালেহা বেগমের মধ্যে জায়গা নিয়ে বিরোধ চলছে। সম্প্রতি বিরোধপূর্ণ জায়গায় একটি টিনের ঘর নির্মাণ করেন মইনুদ্দিন লুকু। এরপর দুপক্ষের মধ্যে উত্তেজনা  দেখা দেয়।

শুক্রবার সালেহা বেগম ও তার দুই মেয়ে ও এক ছেলে নিয়ে দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে ঘরটি ভেঙে দেন। এই ভাঙচুরের ভিডিও শনিবার দিন জুড়ে ফেসবুকে ছড়িয়ে পড়ে এক পর্যায়ে লক্ষ-লক্ষ ভিউ হয় ভাইরাল হয়ে পড়ে। ভিডিওটি স্থানীয় প্রশাসন ও পুলিশের নজরদারীতে আসলে নানা তথ্যউপত্ত খুজতে থাকে। এর মধ্যে

শনিবার (১০ জুলাই) সকালে ক্ষতিগ্রস্থ মইনুদ্দিন লুকু বাদি হয়ে সালেহা বেগমকে প্রধান আসামি করে মামলা দায়ের করেন। মামলায় আরও ৫/৬ জনকে আসামি করা হয়েছে। মামলা নং-১১।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে অভিযোক্ত ৬ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন সালেহা বেগম,নাজমিন বেগম, নাসির উদ্দিন, সুমি বেগম, সুহাদা বেগম, রহিমা বেগম।

One response to “সিলেটের কানাইঘাটে দা হাতে নিয়ে ফেসবুকে ভাইরাল হওয়া নারীসহ ৬জন গ্রেফতার”

  1. loiras says:

    … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/34810 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x