ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
পেটে খাওয়ুন নাই স্যার, মাস্ক দিয়া কি করতাম? খাবার দিলেন ওসি
আরিফ প্রধান

ময়ালে (গ্রামে ফেরী করতে) যাইতারিনা, পেটে খাওয়ুন নাই, পুলাপাইন গুলাও সহাল থেইক্কা কিছু খায় নাই, খাওনের কিছু নাই স্যার, মাস্ক দিয়া কি করতাম? নেত্রকোনার কলমাকান্দা থানার ওসি আ.আহাদ খানকে কাছে পেয়ে এভাবেই কথাগুলো বলছিলেন নদীতে বসবাসকারী ভাসমান বেদে সম্প্রদায়ের লোকজন।

শনিবার সকালে সরকার ঘোষিত লকডাউনের খোঁজ খবর নেয়ার জন্য বেদে পল্লীতে গেলে ওসিকে কথাগুলো বলেন তারা। কথাগুলো শুনার সাথে সাথে ওসি আ.আহাদ খান তার সাথে থাকা সহকর্মীদের নিয়ে নিজ অর্থায়নে স্থানীয় বাজার থেকে চাল, ডাল, আলু, পিঁয়াজ, রসুন, আদা, লবন, মসলা, গোসলের সাবান, কাপড় কাচার সাবান, মাস্ক, মুড়ি ও চিড়া নিয়ে তাদের এক সপ্তাহের খাবারের বাজার করে নিজে হাতে বেদে সম্প্রদায়ের হাতে হাতে তুলে দেন।

এমন মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনে বেদে সম্প্রদায়ের লোকজন সহ এলাকাবাসী ওসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অভিনন্দন জানিয়ে মঙ্গল ও সুস্বাস্থ্য কামনায় দোয়া প্রার্থনা করেছেন।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. আহাদ খান জানান, সরকার ঘোষিত লকডাউন কার্যকরে মাননীয় আইজিপি (স্যারের) নির্দেশনায় কাজ করছে পুলিশ। লকডাউনে জরুরি প্রয়োজন ছাড়া সকলকে ঘরে থাকার নির্দেশ ও স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য আহবান করা হচ্ছে। মহামারীর এসময়ে মানবিকতার জন্য হলেও সবাইকে যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাঁড়াতে হবে। এসময় সমাজের বিত্তবানদেরকে ক্ষুধার্তদের পাশে থাকার অনুরোধ ও সামর্থ অনুযায়ী সহযোগিতা করার আহবানও জানান তিনি।

One response to “পেটে খাওয়ুন নাই স্যার, মাস্ক দিয়া কি করতাম? খাবার দিলেন ওসি”

  1. 토렌트 says:

    … [Trackback]

    […] Here you can find 92533 more Information on that Topic: doinikdak.com/news/32424 […]

Leave a Reply

Your email address will not be published.

x