ঢাকা, রবিবার ২১ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
ক্রিকেটার সাইফউদ্দিনের ব্যাট ভেঙে দায় নিচ্ছে না এস এ পরিবহন
পেয়ার আহাম্মদ চৌধুরীঃ

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রস্তুতি নিচ্ছেন জাতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ সাইফউদ্দিন। ব্যাটগুলোকেও প্রস্তুত করছিলেন। দুটো ব্যাট ঠিকঠাক ও টিউনিং করার জন্য কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান এস এ পরিবহনের মাধ্যমে রাজশাহীতে পাঠিয়েছিলেন। ঠিক তো হলোই না, বরং ফিরে পেলেন ভাঙা ব্যাট! এমন কাণ্ড ঘটিয়ে এস এ পরিবহন বলছে ‘এটা দুর্ঘটনা।

বিষয়টি নিয়ে হতাশ সাইফউদ্দিন। ভাঙা ব্যাটের ছবি দিয়ে নিজের ফেসবুকে লিখেছেন, ‘জিম্বাবুয়ে সিরিজ সামনে রেখে দুটো ব্যাট ঠিকঠাক করতে ফেনী এস এ পরিবহন থেকে রাজশাহীতে পাঠিয়েছিলাম। কিন্তু ঠিক হওয়ার পরিবর্তে ব্যাটের এই অবস্থা। কিন্তু দায় নিতে নারাজ ফেনী এস এ পরিবহন। মনটা এজন্যই বেশি খারাপ কারণ ব্যাটটা আমি সাকিব ভাইয়ের কাছ থেকে নিয়েছিলাম কিছুদিন আগে।

এ প্রসঙ্গে সাইফউদ্দিন বলেন, জিম্বাবুয়ে সিরিজ সামনে রেখে ব্যাট দুটো প্রস্তুত করতে রাজশাহীতে পাঠিয়েছিলাম। কিন্তু আমার দুর্ভ্যাগ্য। ওরা ব্যাট দুটো ভেঙে ফেলেছে। মনটা ভীষণ খারাপ হয়ে আছে। সাকিব ভাইয়ের কাছ থেকে নেওয়া একটা ব্যাটের দাম ৪০ হাজার টাকা, আরেকটার মূল্য ৩৫ হাজার টাকা। কিন্তু এস এ পরিবহন আমার ব্যাট ভেঙে ফেলে। এখন তারা বলছে এটা দুর্ঘটনা।

সাইফউদ্দিন আরো বলেন, যেহেতু তারা ব্যাট ভেঙেছে, দায় তো তাদের নিতেই হবে। কিন্তু তারা নানা অজুহাত দেখাচ্ছে। এখন লকডাউন চলছে, কদিন পর জিম্বাবুয়ে সফরে যাব। এখন কী করবো বুঝতে পারছি না। তাদের মাধ্যমে যেহেতু ব্যাটটা নষ্ট হয়েছে, তাই দায় তো তাদেরই নেওয়া উচিত।

Leave a Reply

Your email address will not be published.

x