ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
“জাগ্রত জালালাবাদের” উদ্যোগে মাস্ক বিতরণ
এম আবু হেনা সাগর,ঈদগাঁও

কক্সবাজার সরকারী কলেজ অধ্যক্ষ ও জাগ্রত জালালাবাদ সংগঠনের প্রধান উপদেষ্টা প্রফেসর কামরুল আহসানের প্রত্যক্ষ সহযোগিতা এবং নিদের্শনায় ২রা জুলাই বিভিন্ন মসজিদে মুসল্লী, গাড়ী চালক,কৃষক-শ্রমিক,শিক্ষক,অসুস্থও বয়স্ক মানুষের মাঝে ‘মাস্ক বিতরণ’ করা হয়।

সামাজিক এবং মানবিক কর্মকান্ড দেখে অত্র ইউনিয়নের জনপ্রতিনিধিগণ,গণ্যমান্য ব্যক্তিবর্গ জাগ্রত জালালাবাদের প্রশংসায় পঞ্চমুখ। তারা সংগঠনের এরুপ সামাজিক কাজ অব্যাহত রাখার বিষয়েও মতামত ব্যক্ত করেন।

ইতোপূর্বে জাগ্রত জালালাবাদ সংগঠন ছাতা বিতরণ, অসহায়-দরিদ্রদের মাঝে অর্থ সহায়তা, পরিস্কার ও পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করে সাড়া জাগিয়েছে। সংগঠনের সভাপতি মোবারক হোসাইন সাঈদের প্রত্যক্ষ উপস্থিতি বিভিন্ন পেশার মানুষের মাঝে ব্যাপক সংখ্যাক ‘মাস্ক বিতরণ’ করা হয়। উক্ত সামাজিক কাজকে এলাকাবাসী সাধুবাদ জানিয়েছে।

সংগঠনের উক্ত মাস্ক বিতরণে উপস্থিত থেকে অধিকতর সহযোগিতায় ছিলেন, সংগঠনটির সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আইয়ুব, সাধারণ সম্পাদক,আব্দুল আলীম, সাংগঠনিক সম্পাদক নওশাদ উদ্দিন রিজভী,যুগ্ন  সাংগঠনিক সম্পাদক আবরার মাহমুদ অনি, সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ হোসাইন, যুগ্ম সমাজ কল্যাণ সম্পাদক হাসনাত মাহমুদ,  শিক্ষা ও পাঠচক্র সম্পাদক তাহিদুল হাসান ফাহিম, নির্বাহী সদস্য নুসাইব মাহমুদ আদিল ,জিসান মাহমুদ, আবু বকর,মোহাম্মদ, রাকিবুল হাসান,মোহাম্মদ জাহেদ, মোহাম্মদ শাহিন, মোহাম্মদ তারেক,মোহাম্মদ হুমায়ুন,আরফাতুর রহমান আরফাতসহ নেতৃবৃন্দ।

 

3 responses to ““জাগ্রত জালালাবাদের” উদ্যোগে মাস্ক বিতরণ”

  1. … [Trackback]

    […] Here you will find 56518 additional Info on that Topic: doinikdak.com/news/31593 […]

  2. … [Trackback]

    […] There you can find 89694 more Info on that Topic: doinikdak.com/news/31593 […]

  3. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/31593 […]

Leave a Reply

Your email address will not be published.

x