ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
রংপুর বিভাগে করোনায় একদিনে নতুন করে আক্রান্ত ৪৬৭, মৃত্যু ৭ 
হীমেল মিত্র অপু

রংপুর বিভাগে ভারতীয় ভ‍্যারিয়েন্টের করোনা সংক্রমন এবং মৃত্যুর হার প্রতিদিন বেড়েই চলেছে। এ পর্যন্ত সংক্রমন এবং মৃত্যুর শীর্ষে অবস্থান করছে দিনাজপুর, রংপুর এবং ঠাকুরগাঁও জেলা।

আজ (২৯ জুন) মঙ্গলবার এই বিভাগে সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টায় ১ হাজার ১৫৫ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৮ জেলায় ৪৬৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এ সময়ে দিনাজপুরে ১ জন এবং ঠাকুরগাঁও জেলায় ৬ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ২০২ জন। এ নিয়ে বিভাগে ১ লাখ ৫৩ হাজার ৪শ’ ২৮ জনের নমুনা পরীক্ষা করে মোট ২৫ হাাজার ৫শ’ ৭ জন আক্রান্ত পাওয়া গেছে। এছাড়া ৫শ’ ১০ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ১৯ হাজার ৬শ’ ৯৩ জন রোগী সুস্থ হয়েছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যলয় সূত্রে জানা গেছে, গতকাল পর্যন্ত ২৪ ঘন্টায় এই বিভাগের দিনাজপুরে ১৪৪, ঠাকুরগাঁয় ১০৩, রংপুরে ৫৯, কুড়িগ্রামে ৪৩, লালমনিরহাটে ৪৩, গাইবান্ধায় ৩৩, পঞ্চগড়ে ১৯ এবং নীলফামারী জেলায় ২৩ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় ৮ হাজার ৩শ’ ৩২ জন আক্রান্ত ও ১৮২ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ৩ হাজার ১শ’ ৮৭ জন আক্রান্ত ও ৮৩ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ২ হাজার ৭৮ জন আক্রান্ত ও ২৩ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৮শ’ ২১ জন অক্রান্ত ও ৩৮ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ৭শ’ ৪০ জন আক্রান্ত ও ২৭ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ৪শ’ ৪৪ জন আক্রান্ত ও ২৪ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ১ হাজার ৩৪ জন আক্রান্ত এবং ২২ জনের মৃত্যু হয়েছে।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক (ভারপ্রাপ্ত) ডা. আবু মো. জাকিরুল ইসলাম বলেন, করোনার ভারতীয় সীমান্ত বেষ্টিত রংপুর বিভাগে করোনা সংক্রমন এবং মৃত্যুর হার প্রতিদিন বেড়েই চলেছে। এ পর্যন্ত সংক্রমন এবং মৃত্যুর শীর্ষে অবস্থান করছে  ঠাকুরগাঁও, দিনাজপুর এবং রংপুর জেলা।

One response to “রংপুর বিভাগে করোনায় একদিনে নতুন করে আক্রান্ত ৪৬৭, মৃত্যু ৭ ”

  1. … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/30536 […]

Leave a Reply

Your email address will not be published.

x