ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
রংপুরে প্রেমের টানে ভারতীয় কিশোরী, পুলিশের হাতে আটক
হীমেল মিত্র অপু

প্রেমের টানে ভারত থেকে বাংলাদেশ এসে ধরা পড়ল প্রীতি পন্ডিত নামের এক কিশোরী।আজ (২৭ জুন) রবিবার দুপুরে প্রেমিক মিলন ও তার সহযোগীসহ ওই কিশোরীকে রংপুর আদালতে হাজির করা হয়েছে।

এর আগে শনিবার (২৬ জুন) দুপুরে রংপুরের মিঠাপুকুর উপজেলার রানী পুকুর ইউনিয়নের নূরপুর বালাপাড়া এলাকার লতিফুল ইসলামের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।
রংপুর সদর কোতোয়ালি থানার এসআই জাহাঙ্গীর আলম জানান, ভারতের পশ্চিমবঙ্গের হুগলি জেলার মন্টু পন্ডিতের মেয়ে প্রীতি পন্ডিতের (১৭) সঙ্গে রংপুর সদর উপজেলার সদ্যপুস্করিণী ইউনিয়নের মহির উদ্দিনের ছেলে মিলনের পরিচয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এরপর দুজনের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। সেই টানে গত ২৪ জুন ভারত থেকে যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে পালিয়ে বাংলাদেশ আসে প্রীতি। গত কয়েকদিন ধরে সদ্যপুস্করিণী ইউনিয়নের পালিচড়া ফাজিল খা গ্রামে মিলনের বাড়িতে অবস্থান করছিল সে।

এসআই আরো জানান, খবর পেয়ে শনিবার দুপুরে অভিযানে নামে পুলিশ। তবে পুলিশের অভিযানের খবর পেয়ে পালিয়ে যায় তারা। পরে মিলন ও তার এক সহযোগী একই গ্রামের বাবলু মিয়ার ছেলে হাবিবুর রহমানকে পার্শ্ববর্তী মিঠাপুকুর উপজেলার রানী পুকুর ইউনিয়নের নূরপুর বালাপাড়া এলাকার লতিফুল ইসলামের বাড়ি থেকে গ্রেফতার করা হয় । এ সময় গ্রেফতার করা হয় প্রীতি পন্ডিতকেও।

রংপুর সদর কোতোয়ালি থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় থানার এসআই জাহাঙ্গীর আলম বাদী হয়ে মানবপাচার আইনে তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতার তিনজনকে আদালতে পাঠানো হয়েছে।

4 responses to “রংপুরে প্রেমের টানে ভারতীয় কিশোরী, পুলিশের হাতে আটক”

  1. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/29861 […]

  2. djgrup says:

    … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/29861 […]

  3. … [Trackback]

    […] Here you will find 51008 more Info on that Topic: doinikdak.com/news/29861 […]

  4. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/29861 […]

Leave a Reply

Your email address will not be published.

x