ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
শ্রীবরদীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক বৃদ্ধ নিহত
শ্রীবরদী (শেরপুর)

শ্রীবরদীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক বৃদ্ধ নিহত হয়েছে। ২৬ জুন শনিবার বিকালে উপজেলার রাণীশিমূল ইউনিয়নের হাঁসধরা আকন্দবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ কামরুজ্জামান বিদ্যুৎ (৫০) কে আটক করেছে। কামরুজ্জামান বিদ্যুৎ হাঁসধরা আকন্দবাড়ী এলাকার বদর উদ্দিনের ছেলে ও হাঁসধরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। পুলিশ ও এলাকাবাসীবাসী সূত্রে জানা গেছে, হাঁসধরা আকন্দ বাড়ীর মৃত শাহাবুদ্দিনের ছেলে হাজী শফি উদ্দিন (৭৫) ও কামরুজ্জামান বিদ্যুৎ এর সাথে মসজিদ-মাদরাসার জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। মসজিদের পাশে কালিমদ্দিনের জমি নিয়েও কামরুজ্জামান বিদ্যুতের সাথে দ্বন্দ চলে আসছে। শনিবার কালিমদ্দিন তার জমিতে ঘর নির্মানের জন্য ইট, বালি নিয়ে কাজ করতে গেলে বিদ্যুৎ বাঁধা দেয়। এতে কালিমদ্দিন ও শফিউদ্দিনের সাথে বিদ্যুতের কথা কাটাকাটি হলে সংঘর্ষের সৃষ্টি হয়। এ সময় শফি উদ্দিন অজ্ঞান হয়ে পড়লে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার সময় রাস্তায় তার মৃত্যু হয়।

এঘটনায় নিহতের স্ত্রী মারিয়া আক্তার (৬৫) বাদী হয়ে কামরুজ্জামান বিদ্যুৎকে প্রধান আসামী করে ৮ জনের নাম উল্লেখ করে ৪/৫ জনকে অজ্ঞাতনামা আসামী করে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। অভিযুক্ত কামরুজ্জামান বিদ্যুৎ বলেন, আমি শফি উদ্দিনকে মারধর করিনি। তিনি স্ট্রোক করে মারা গেছেন। নিহত শফি উদ্দিনের স্ত্রী মারিয়া আক্তার বলেন, বিদ্যুৎ আমার স্বামীকে খুন করেছে। আমি তার উপযুক্ত শাস্তি চাই। এ ব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত প্রধান আসামীকে গ্রেফতার করে আদালতে সোর্পদ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেস্টা চলছে।

3 responses to “শ্রীবরদীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক বৃদ্ধ নিহত”

  1. Excellent beat ! I wish to apprentice at the same time as
    you amend your site, how could i subscribe for a
    blog site? The account helped me a applicable deal.
    I had been tiny bit familiar of this your broadcast offered bright clear concept

  2. Thanks for finally talking about >শ্রীবরদীতে
    জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক বৃদ্ধ নিহত – দৈনিক ডাক <Liked it!

  3. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/29776 […]

Leave a Reply

Your email address will not be published.

x