ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
আশুলিয়ায় ছাত্র অধিকারের কমিটি গঠন
মোহাম্মদ ইয়াসিন,সাভার(ঢাকা):

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ঢাকা জেলা উত্তরের আওতাধীন আশুলিয়া থানার  সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে ফরহাদ হোসেনকে সভাপতি এবং রাশেদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১ বছরের জন্য ১৩ সদস্যের একটি কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার(২৬ জুন) সন্ধ্যায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ঢাকা জেলা উত্তর শাখার সভাপতি আসাদুল ইসলাম মুকুল ও সাধারণ সম্পাদক সাদমান সফিক আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আশুলিয়া থানা কমিটি ঘোষণা করার বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে সেই তালিকা জেলায় পাঠাতে হবে।

এর আগে চলতি বছরের শুরুতে ফরহাদ হোসেন কে সমন্বয়ক ও রাসেদুল ইসলামকে নিয়ে ৬ সদস্যের সহ-সমন্বয়ক হিসেবে দলীয় কার্যক্রম পরিচালনার দায়িত্ব দেওয়া হয়।

নব ঘোষিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি- সেলিম হোসাইন, যুগ্ম সাধারণ-সম্পাদক ওয়াহিদুল ইসলাম, প্রচার সম্পাদক- মো. তারেক, দপ্তর সম্পাদক- শফিকুল ইসলাম , সাহিত্য সম্পাদক- জাহিদুল ইসলাম তুহিন এবং কার্যকরী পরিষদের সদস্য রয়েছেন শাফিউর রহমান শান্ত, সজীব হোসেন, আব্দুল্লাহ আল নোমান, উমর ফারুক ও মুহা: জাহিদুল হাসান।

জানতে চাইলে এ বিষয়ে ঢাকা জেলা উত্তর শাখার সভাপতি আসাদুল ইসলাম মুকুল বলেন, আগামীর শোষণমুক্ত সোনার বাংলার প্রত্যাশিত শক্তির হাতকে আরো শক্তিশালী করতে আমরা দৃঢ়তার সঙ্গে কাজ করে চলেছি। সেই লক্ষ্যে আজকে একটি পরিচ্ছন্ন কমিটি উপহার দিয়েছি।

সাধারণ সম্পাদক সাদমান সফিক আহমেদ বলেন,আগে সমন্বয়ক কমিটি ছিল,যোগ্যতার ভিত্তিতে পদায়িত করা হয়েছে। আরো নতুন চমক আসছে।

অন্য এক প্রশ্নে তিনি বলেন, নতুন নেতৃত্ব আশায় সংগঠনের কার্যক্রমে আরো গতিশীলতা আসবে। ইউনিটকে শক্তিশালী করতে যেসব শাখা কমিটি অত্যাবশ্যকীয় সেগুলো খুব শীঘ্রই ঢেলে সাজানো হবে। জনতার অধিকার আমাদের অঙ্গীকার এই আদর্শ বাস্তবায়ন আমাদের লক্ষ্য। সেই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।

জানতে চাইলে আশুলিয়া থানার নব গঠিত কমিটির সভাপতি ফরহাদ হোসেন ও সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম বলেন, কমিটি ঘোষণার মাধ্যমে দায়িত্বের পরিধি প্রসারিত হলো । আমাদেরকে বেছে নিয়ে দায়িত্ব দেওয়ায় অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা জানাই। অতীতের ন্যায় সংগঠনের আদর্শ মনেপ্রাণে গ্রহণ করে আমাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করব ইনশাআল্লাহ।

এদিকে নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়েছেন, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ন আহবায়ক ফারুক হাসান।

তিনি বলেন, চমৎকার কমিটি হয়েছে। সভাপতি ও সাধারণ সম্পাদক অত্যন্ত মেধাবী এবং বিচক্ষণ। তাদের জন্য শুভকামনা রইল।

2 responses to “আশুলিয়ায় ছাত্র অধিকারের কমিটি গঠন”

  1. … [Trackback]

    […] There you can find 2421 more Info to that Topic: doinikdak.com/news/29709 […]

  2. … [Trackback]

    […] There you will find 30472 additional Information on that Topic: doinikdak.com/news/29709 […]

Leave a Reply

Your email address will not be published.

x