ঢাকা, রবিবার ২৬ মে ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
“বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে” তুষার কান্তি মন্ডল 
হীমেল মিত্র অপু স্টাফ রিপোর্টার

আগামীকাল (২৩ জুন) বুধবার  বাংলাদেশ আওয়ামী লীগ এর ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের অগণিত নেতাকর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ী সহ রংপুর সিটি কর্পোরেশন বাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক, রংপুর সমবায় ভূমি উন্নয়ন ব‍্যাংক লিমিটেডের চেয়ারম্যান  তুষার কান্তি মন্ডল।

তুষার কান্তি মন্ডল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাঙালি জাতির প্রতিটি মহৎ,  শুভ ও কল্যাণকর অর্জনে আওয়ামী লীগের অগ্রনী ভূমিকা রয়েছে।  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে আমরা আজ  আত্মমর্যাদাশীল দেশ হিসেবে বিশ্বের বুকে মাথা  উঁচু করে দাঁড়িয়েছি।

আওয়ামী লীগ দল হিসেবেও মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করে যাচ্ছে উল্লেখ করে  তুষার কান্তি বলেন, ভবিষ্যতেও বাংলাদেশ আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে জাতির পিতার স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত, সুখী-সমৃদ্ধ, উন্নত ও আধুনিক সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করবে। আওয়ামী লীগের নেতৃত্বে সমৃদ্ধির পথে এগিয়ে যাবে প্রিয় বাংলাদেশ।

তুষার কান্তি মন্ডল দলের গৌরবোজ্জ্বল ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী স্বাস্থ্যবিধি মেনে যথাযথ মর্যাদায় পালন করার জন্য রংপুর মহানগর আওয়ামী লীগ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সব স্তরের নেতাকর্মী, সমর্থক ও রংপুর বাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

x