ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
২৪ ঘন্টায় করোনায় ঝিনাইদহে আরও ৪ জনের মৃত্যু
অনলাইন ডেস্ক

ঝিনাইদহে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এসময়ে আরও ৯৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। সোমবার (২১ জুন) সিভিল সার্জন ডা. সেলিনা বেগম এ তথ্য জানান।

তিনি বলেন, মৃতদের মধ্যে মশিউর রহমান নামের এক পুলিশ সদস্য ও মহেশপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান আশিক রয়েছেন।

সিভিল সার্জন বলেন, ঝিনাইদহ ও কুষ্টিয়া ল্যাবে পরীক্ষা করা ২০৫ জনের মধ্যে ৯৫ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৪৬ দশমিক ৩৪ ভাগ। এরমধ্যে ঝিনাইদহ সদরে ৪৩ জন, শৈলকুপায় ১৯ জন, কালীগঞ্জে ১৬ জন, হরিণাকুন্ডুতে সাতজন, কোটচাঁদপুরে একজন ও সীমান্তবর্তী উপজেলা মহেশপুরে নয়জন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল তিন হাজার ৪৯১ জন। মারা গেছেন ৭০ জন।

এদিকে করোনার সংক্রমণ প্রতিরোধে সদর পৌরসভাসহ ছয়টি পৌরসভা এলাকায় চলাচলে বিধিনিষেধ জারি করেছে স্থানীয় প্রশাসন। সকাল থেকে ঝিনাইদহ জেলা শহরের গুরুত্বপূর্ণ মোড়ে পুলিশ চেকপোস্ট বসিয়েছে।

ঝিনাইদহ সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হারুন অর রশিদ বলেন, ৫০ বেড়ের করোনা ওয়ার্ডে ধারণ ক্ষমতার চেয়ে বেশি রোগ ভর্তি আছে। স্থান সংকুলান না ৫০ বেডের একটি নতুন করোনা ওয়ার্ড খোলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x