ঢাকা, শুক্রবার ১০ মে ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
রামপালে প্রধান মন্ত্রীর উপহার পেল ৪০টি ভূমিহীন পরিবার
মল্লিক জামান,রামপাল

বাগেরহাটের রামপালে  ৪০টি ভূমিহীন পরিবার পেল মাননীয় প্রধানমন্ত্রীর উপহার। মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের আওতায় আশ্রায়ন প্রকল্প-২ এর মাধ্যমে উপকারভোগীদের মধ্যে এ ঘর প্রদান করা হয়।

রামপাল উপজেলা প্রশাসন সারা দেশের মত আনুষ্ঠানিকভাবে এ ঘর গুলো হস্তান্তরের জন্য উপজেলা অডিটোরিয়ামে উপকারভোগীদেও উপস্থিতিতে এক অনুষ্ঠানের আয়ৈাজন করে। রামপাল উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে যে, আশায়ন প্রকল্প-২ এর মাধ্যমে রামপাল উপজেলায় ৪০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে ঘর দেয়া হয়েছে। এর মধ্যে বাঁশতলী ইউনিয়নে ১৫টি , গেীরম্ভা ইউনিয়নে ১৫ টি ও মল্লিকেরবেড় ইউনিয়নে ভূমিহীন পরিবারের মধ্যে ১০টি ঘর দেয়া হয়েছে।

সারাদেশের মত ২০ জুন রবিবার উপকারভোগীদের হাতে জমির দলিল, নামজারি ও খাজনা সহ আনুষঙ্গিক কাগজপত্র হস্তান্তর করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কবির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সেখ আঃ ওহাব, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান মোঃ নূরুল হক লিপন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মতিউর রহমান সহ সরকারী কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি , প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ উপকারভোগী পরিবারবর্গের লোকজন।

2 responses to “রামপালে প্রধান মন্ত্রীর উপহার পেল ৪০টি ভূমিহীন পরিবার”

  1. … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/27585 […]

  2. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/27585 […]

Leave a Reply

Your email address will not be published.

x