ঢাকা, বৃহস্পতিবার ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৮ পূর্বাহ্ন
গ্রাম পুলিশকে সংবর্ধনা দিয়েছে ডিমলা থানা পুলিশ
জাকির, জেলা প্রতিনিধি, নীলফামারী

নীলফামারী জেলার ডিমলা উপজেলায় এই প্রথমবারের মতো আট ইউনিয়নের ১৬জন গ্রাম পুলিশকে অবসর জনিত বিদায় সংবর্ধনা দিয়েছে ডিমলা থানা পুলিশ। রবিবার (২০ জুন’২১) সকাল ১০টায় ডিমলা থানা চত্বরে ডিমলা উপজেলার আট ইউনিয়নের ১৬জন গ্রাম পুলিশ কে সংবর্ধিত করেন মানবিক পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম,পিপিএম)”র নির্দেশক্রমে ডিমলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সিরাজুল ইসলাম।

এ সময় মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম,পিপিএম) পুলিশ সুপার নীলফামারী। সিরাজুল ইসলাম,ভারপ্রাপ্ত কর্মকর্তা ডিমলা থানা। সোহেল রানা, বিদায়ী তদন্ত (ওসি)। বিশ্বদেব, নবাগত তদন্ত (ওসি) ডিমলা থানা। মাজহারুল ইসলাম (লিটন), সভাপতি ডিমলা প্রেসক্লাব। মইনুল হক, ইউপি চেয়ারম্যান টেপাখড়িবাড়ী। শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক, ডিমলা প্রেসক্লাব। অত্র থানার সকল অফিসার ও ফোর্স সহ উপজেলার দশ ইউনিয়নের গ্রাম পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবর্ধিত গ্রাম পুলিশ গিরেণ চন্দ্র রায় গয়াবাড়ী ইউনিয়ন পরিষদে গ্রাম পুলিশ হিসেবে যোগদান করেন আজ থেকে ৩৩ বছর পূর্বে গত ২০১৬ইং সালে তিনি অবসর গ্রহণ করেন। চাকুরির শেষ বয়সে এমন বিরল বিদায় সংবর্ধণা পেয়ে আমি আনন্দিত খুশিতে আমার দু’চোখ থেকে আনন্দের অশ্রু ঝরছে।

বালাপাড়া ইউনিয়নের মোঃ নাজমুল হক, খগাখড়িবাড়ী ইউনিয়নের আঃ ওহায়েদ সহ একাধিক গ্রাম পুলিশ বলেন, নীলফামারী জেলার ডিমলা উপজেলায় এই প্রথম কোন গ্রাম পুলিশকে অবসর জনিত বিদায়ী সংবর্ধনা দেয়া হলো। আইন শৃংখলা রক্ষা সহ বিভিন্ন কাজে গ্রাম পুলিশের ভূমিকা ব্যাপক। কিন্তু সেভাবে আমাদের মূল্যায়ন নেই। মানবিক পুলিশ কর্মকর্তা সিরাজুল ইসলাম (ওসি) স্যার আমাদেরকে বিদায় সম্বর্ধণা দিয়ে সম্মানিত করেছেন। এটি অব্যাহত থাকলে অন্তত চাকুরি শেষে শান্তনা নিয়ে যেতে পারবো।

ডিমলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম এই প্রতিবেদক”কে বলেন, অবসরজনিত গ্রাম পুলিশ সম্পর্কে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানের কাছ থেকে জেনেছি তারা কর্মজীবনে প্রত্যেকেই নিরলসভাবে সততা ও নিষ্ঠার সাথে কাজ করেছেন। ইউনিয়ন পরিষদে গ্রাম পুলিশ আমাদের প্রতিনিধি হিসেবে কাজ করে তাই একজন সহকর্মীকে বিদায়ী সংবর্ধনা দেওয়া আমার দায়িত্ব। একারণে অবসরপ্রাপ্ত ১৬জন গ্রাম পুলিশ কে বিদায়ী সংবর্ধনা ও তার ৩৩ বছরের কর্মজীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছি। আমরা এটি শুরু করলাম। এটিকে অব্যাহত রাখা হবে।

মানবিক জনবান্ধব পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম,পিপিএম) নীলফামারী জাতির জনক বঙ্গবন্ধু ও বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের প্রশংসা করেন ও বলেন, গ্রাম পুলিশ আমাদেরই একটি অঙ্গ। অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। অবসরজনিত গ্রাম পুলিশ কে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান (বিপিএম,পিপিএম)।

11 responses to “গ্রাম পুলিশকে সংবর্ধনা দিয়েছে ডিমলা থানা পুলিশ”

  1. … [Trackback]

    […] Here you will find 17692 additional Information to that Topic: doinikdak.com/news/27493 […]

  2. read more says:

    … [Trackback]

    […] There you will find 77212 more Information on that Topic: doinikdak.com/news/27493 […]

  3. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/27493 […]

  4. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/27493 […]

  5. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/27493 […]

  6. sbo says:

    … [Trackback]

    […] Here you will find 83558 additional Info to that Topic: doinikdak.com/news/27493 […]

  7. maxbet says:

    … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/27493 […]

  8. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/27493 […]

  9. sbo says:

    … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/27493 […]

  10. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/27493 […]

Leave a Reply

Your email address will not be published.

x