ঢাকা, শনিবার ২৯ জানুয়ারী ২০২২, ০২:০৩ পূর্বাহ্ন
ডিমলায় ৩০ জন পেল উপহারের ঘরের চাবি
জাকির, জেলা প্রতিনিধি, নীলফামারীঃ

সারা দেশের ন্যায় নীলফামারীর ডিমলা উপজেলার ৭ নং খালিশা চাপানী ইউনিয়নের ৪নং ওয়ার্ড বাইশপুকুর মনুহারা মধ্য চড় এলাকার ৩০ জন ভূমিহীন ও গৃহহীন অসহায় পরিবারদের মাঝে মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহারের ঘর, ভূমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়।

সোমবার (২৮- জুন) দুপুরে ঘরের চাবি আনুষ্ঠানিক ভাবে হস্তান্তরের সময় ৭ নং খালিশা চাপানী ইউনিয়ন চেয়ারম্যান আতাউর রহমান সরকার এর সভাপতিত্বে সামাজিক দূরত্ব বজায় রেখে এক সংক্ষিপ্ত আকারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত ৩০ টি গৃহ নির্মানাধীন ঘরে ৫২ লক্ষ ৫০ হাজার টাকা ব্যয়ে ধরা হয়েছে।

সভায় বাংলা সান সোলার এনার্জি লিমিটেড বাইশ পুকুর মনুহারা মধ্য চড় কমিটির সভাপতি শিক্ষক হাছানুর রহমান এর পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা উপ সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম, খালিশা চাপানী ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি সোহরাফ হোসেন, ইউপি সদস্য রমজান আলী মোকছেদুল ইসলাম, ওবায়দুল্লাহ মিয়া,৪ নং ওয়ার্ড ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ সাধারণ সম্পাদক হামিদুর রহমার,৭ নং সাধারণ সম্পাদক মাহাবুর ইসলাম প্রমূখ।

সাভায় বক্তাগন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূয়সী প্রশংসা করে আগামীতে তাঁর হাতকে শক্তিশালী করে বিশ্বের মাচিত্রে বাংলাদেশ যেন মাথা উঁচু করে দাড়াতে পারে এই প্রত্যয় ব্যক্ত করেন।

One response to “ডিমলায় ৩০ জন পেল উপহারের ঘরের চাবি”

  1. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/30249 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x