ঢাকা, রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৮ অপরাহ্ন
সিলেট কোর্ট পয়েন্টে বাংলাদেশ খেলাফত মজলিসের প্রতিবাদ সভা
Reporter Name

সিলেট কোর্ট পয়েন্টে খেলাফত মজলিসের প্রতিবাদ সভা: মাওলানা মামুনুল হককে ষড়যন্ত্রের শিকার

আবুল কাশেম রুমন,সিলেট: বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব, হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে ষড়যন্ত্রমূলক ভাবে হেনস্তা করার প্রতিবাদে সিলেট নগরীর কোর্ট পয়েন্টে বাদ এশা বাংলাদেশ খেলাফত মজলিস সিলেটের উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর সভাপতি মাওলানা গাজী রহমত উল্লাহর সভাপতিত্বে ও জেলা শাখার সহ সভাপতি অধ্যক্ষ মাওলানা জাহিদ উদ্দিন চৌধুরীর পরিচালনায় প্রতিবাদ সমাবেশে কেন্দ্রীয় নায়েবে আমীর ও হেফাজতের কেন্দ্রীয় নেতা মাওলানা রেজাউল করিম জালালী বলেন, ষড়যন্ত্র করে মাওলানা মামুনুল হকের প্রতিবাদী কণ্ঠকে স্তব্ধ করা যাবে না। তার সঙ্গে অশুভ আচরণকারীদের অভিলম্বে গ্রেফতার করতে হবে। মাওলানা মামুনুল হকের জনপ্রিয়তায় ঈষার্ন্বিত হয়ে সরকার দলীয় ক্যাডার বাহিনী তাঁকে আজ সোনারগাঁওয়ে হেনস্তা করেছে। এ ধরনের আচরণ দেশ ও জাতির জন্য ক্ষতিকর।

সমাবেশে বক্তারা বলেন, হামলা-মামলা করে ইসলামের অগ্রযাত্রাকে বন্ধ করা যাবে না। এ ধরনের পরিকল্পিত ষড়যন্ত্র বন্ধ না হলে বিক্ষুব্ধ জনতা গণআন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে। অনাকাঙ্খিত পরিস্থিতি সৃষ্টি হলে এর দায়-দায়িত্ব সরকারকেই বহন করতে হবে। সরকারকে মনে রাখা দরকার আলেম উলামাদের অপমান করে ক্ষমতায় থাকা যাবে না।

তাৎক্ষণিক সমাবেশে বক্তব্য রাখনে বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসিচব মাওলানা আব্দুল আজিজ, সিলেট জেলা শাখার সভাপতি মাওলানা মোঃ ইকবাল হোসাইন, মহানগর সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা এমরান আলম, মুফতি রশিদ আহমদ, মাওলানা ছানা উল্লাহ, হেফাজত নেতা মুফতি ফয়জুল হক জালালাবাদী, মহানগরের সহ সাধারণ সম্পাদক আব্দুল গফফার, হাফিজ মাওলানা এখলাছুর রহমান, জেলার সাংগঠনিক সম্পাদক মুফতি মুহাম্মদ মাহবুবুল হক, সিলেট জেলা বায়তুল মাল সম্পাদক মুফতি সৈয়দ নাছির উদ্দিন আহমদ, মাওলানা আব্দুল মান্নান আজাদ, মহানগর নেতা মাওলানা আবুল হোসেন, হেফাজত নেতা মাওলানা নিয়ামত উল্লাহ খাসদবীরি, মাওলানা মতিউর রহমান, মাওলানা মনির উদ্দিন, মাওলানা আব্দুল হালিম, মাওলানা মাহবুবুল আলম, হাফিজ মাওলানা ফয়েজ আহমদ, এস.এম উসামা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

x