ঢাকা, রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
লকডাউনের ৪র্থ দিনে চাম্পাফুল চেয়ারম্যান নিজেই মাঠে
জাহাঙ্গীর আলম কালিগঞ্জ প্রতিনিধি

লকডাউনের ৪র্থ দিনে চাম্পাফুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক নিজেই মাঠে নেমে পড়েছেন। সাতক্ষীরা জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিসট্রেটের লকডাউন সম্পর্কিত গণ বিজ্ঞপ্তি বাস্তবায়নের লক্ষ্যে কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার খন্দকার রবিউল ইসলামের নির্দেশে আজ ৮ জুন সকাল ৭ টা থেকে চাম্পাফুল ইউনিয়ন করোনা এক্সপার্ট টিম, ইউপি সদস্য ও গ্রাম পুলিশদের সাথে নিয়ে চাম্পাফুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক নিজেই মাঠে নেমেছেন।

এক সপ্তাহ ব্যাপী লকডাউনের ৪র্থ দিনে প্রতিদিনের মত করোনা এক্সপার্ট টিমের টিম লিডার মোঃ আমিনুর রহমান ও তার সদস্যদের নিয়ে গ্রুপ আকারে ইউনিয়নের চাম্পাফুল বাজার, উজিরপুর বাজার ও ঘুশুড়ী বাজারে দূরদূরান্ত থেকে আসা মানুষদের মাস্ক পরা, সামাজিক দুরত্ব বজায় রেখে চলা, স্বাস্থ্যবিধি মেনে চলা সহ লকডাউনের বিধিনিষেধ মেনে চলতে বার বার প্রচার প্রচারণা চালাচ্ছে।

চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হকের নিকট লকডাউন মানতে জনগণের মতামত জানতে চাইলে তিনি বলেন, আমার ইউনিয়নে সরকারি বিধিনিষেধ শতভাগ পালন করার চেষ্টা করি আমার ইউনিয়নবাসীও আমাকে এ ব্যাপারে শতভাগ সহায়তা করে। তিনি আরো জানান, মাননীয় জেলা প্রশাসক গণ বিজ্ঞপ্তি আকারে যে নির্দেশনা দিয়েছেন এবং কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার খন্দকার রবিউল ইসলাম আমাকে যে ভাবে নির্দেশনা দিয়ে থাকেন তা অক্ষরে অক্ষরে পালন করার চেষ্টা করি।

One response to “লকডাউনের ৪র্থ দিনে চাম্পাফুল চেয়ারম্যান নিজেই মাঠে”

  1. … [Trackback]

    […] Here you will find 10149 more Information to that Topic: doinikdak.com/news/23457 […]

Leave a Reply

Your email address will not be published.

x