ঢাকা, সোমবার ১৮ অক্টোবর ২০২১, ০৮:৩১ অপরাহ্ন
এএসআই আটকে রাখলেন ছেলেকে, অক্সিজেনের অভাবে মারা গেলেন বাবা
দৈনিক ডাক অনলাইন ডেস্ক

অসুস্থ বৃদ্ধ পিতার জন্য অক্সিজেন সিলিন্ডার নিয়ে যাওয়ার পথে শহরের ইটাগাছা হাটের মোড়ে পুলিশ ছেলেকে দুই ঘণ্টা আটকে রাখায় অক্সিজেনের অভাবে ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনা প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গে অভিযুক্ত পুলিশকে ক্লোজ করে ঘটনার বিভাগীয় তদন্ত করছে সাতক্ষীরা জেলা পুলিশ। করোনা উপসর্গ নিয়ে মৃত ওই বৃদ্ধের নাম রজব আলী মোড়ল (৬৫)। তিনি সদর উপজেলার বৈচনা গ্রামের বাসিন্দা।

বৃদ্ধের ছেলে ওলিউল ইসলাম জানান, বৃহস্পতিবার দুপুরে করোনা উপসর্গ নিয়ে বাড়িতে অসুস্থ বৃদ্ধ পিতার জন্য জরুরি অক্সিজেনের প্রয়োজন হওয়ায় তিনি সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার ব্যবসায়ী ও জেলা পরিষদ সদস্য আল ফেরদৌস আলফা’র কাছ থেকে একটি অক্সিজেন সিলিন্ডার নিতে তার বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে ইটাগাছা হাটের মোড়ে পৌঁছালে তাকে আটক করেন ইটাগাছা ফাঁড়ির এএসআই সুভাষচন্দ্র।

তবে অভিযোগ অস্বীকার করে ইটাগাছা পুলিশ ফাঁড়ির এএসআই সুভাষচন্দ্র বলেন, বেপরোয়া গতিতে আসছিল মোটরসাইকেলটি। কাগজপত্রও ছিল না। পরে ঘটনা শুনে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। মাত্র ২/৩ মিনিট মোটরসাইকেলটি থামিয়ে রাখা হয়েছিল।

এ বিষয়ে সাতক্ষীরা সদর থানার ওসি দেলোয়ার হুসেন জানান, বিষয়টি শুনেছি। এ ঘটনা সম্পর্কে তদন্ত চলছে। এএসআই সুভাষকে ক্লোজ করাও হয়েছে। তাকে ক্লোজ করে পুলিশ লাইনে নিয়ে আসা হয়েছে।

3 responses to “এএসআই আটকে রাখলেন ছেলেকে, অক্সিজেনের অভাবে মারা গেলেন বাবা”

  1. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/34150 […]

  2. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/34150 […]

  3. elo max sexo says:

    … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/34150 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x