ঢাকা, শনিবার ০৪ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন
চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ১২৯ জন
অনলাইন ডেস্ক

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত আরও ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে চট্টগ্রামে মোট মারা গেছেন ৬৩১ জন। এ সময়ে এক হাজার ৪৩টি নমুনা পরীক্ষায় নতুন করে ১২৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। যার মাধ্যমে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৫৪ হাজার ২২১ জনে।

মঙ্গলবার (৮ জুন) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামের নয়টি ও কক্সবাজারের একটি ল্যাবে এক হাজার ৪৩ জনের নমুনা পরীক্ষা করে ১২৯ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্ত ব্যক্তিদের মধ্যে চট্টগ্রাম নগরের ৮৯ জন এবং বিভিন্ন উপজেলার ৪০ জন রয়েছেন।

এ নিয়ে চট্টগ্রামে করোনা আক্রান্ত হিসেবে মোট শনাক্ত হয়েছেন ৫৪ হাজার ২২১ জন। যার মধ্যে চট্টগ্রাম নগরীর ৪৩ হাজার ৩৭ জন। আর জেলার বিভিন্ন উপজেলার ১১ হাজার ১৮৪ জন।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে ২ জন মারা গেছেন। মারা যাওয়া একজন চট্টগ্রাম নগরীর, অন্যজন নগরীর বাইরের বাসিন্দা। এখন পর্যন্ত মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে ৪৪৯ জন চট্টগ্রাম নগরের। আর বাকিরা বিভিন্ন উপজেলার।

গত ১ জুন চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে মারা যান ৪ জন। ২ জুন মারা যান তিনজন। ৩ জুন মারা যান একজন। এরপর ৪ ও ৫ জুন কেউ করোনা আক্রান্ত হয়ে মারা যাননি। ৬ জুন চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে একজন মারা যান। ৭ জুন মারা যান দুই জন।

3 responses to “চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ১২৯ জন”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/23334 […]

  2. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/23334 […]

  3. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/23334 […]

Leave a Reply

Your email address will not be published.

x